ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বনশ্রীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৪ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
বনশ্রীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ঢাকা: রাজধানীর খিলগাঁও ফরাজী হাসপাতালের সামনে রাস্তায় ট্রাক ধাক্কায় মোটরসাইকেল আরোহী সাইফুল সরদার (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৯ মার্চ) এ তথ্য নিশ্চিত করেন পুলিশ।

সাইফুল ইউএস-বাংলা এয়ারলাইন্সের গাড়িচালক ছিলেন।

জানা গেছে, সোমবার রাতে বনশ্রী ফরাজী হাসপাতালের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত আড়াইটায় তাকে মৃত ঘোষণা করেন।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হুদা জানান, হাসপাতালের সামনের রাস্তা দিয়ে যাওয়ার সময় একটি ট্রাকের সঙ্গে তার মোটরসাইকেলের ধাক্কা লাগে বলে ধারণা করা হচ্ছে। এতে তিনি ছিটকে পড়ে গুরুতর আহত হন। হাসপাতালে নিলে সেখানে মৃত্যু হয় তার।

তিনি আরও জানান, আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে ট্রাকটি শনাক্তের চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে নিহতের দুঃসম্পর্কের ভাগিনা সোহেল শেখ জানান, সাইফুলের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার শুকতাইল উত্তরপাড়া গ্রামে। তার বাবা আইয়ুব আলী সরদার। স্ত্রীর সাবিনা আক্তার ও একমাত্র ছেলেকে নিয়ে ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় থাকতেন। ইউএস-বাংলা এয়ারলাইন্সের গাড়িচালক ছিলেন। রাতে বিমানবন্দর থেকে কাজ শেষে নিজের মোটরসাইকেল নিয়ে বাসায় ফিরছিলেন। পথে দুর্ঘটনার শিকার হন।

বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।