ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বিদ্যুতের খুঁটিতে না ওঠায় শিশুকে পেটালেন ক্যাবল ব্যবসায়ী!

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
বিদ্যুতের খুঁটিতে না ওঠায় শিশুকে পেটালেন ক্যাবল ব্যবসায়ী! নয়ন

পাথরঘাটা (বরগুনা): ডিসের (ক্যাবল টিভি) সংযোগ দেওয়ার জন্য বিদ্যুতের খুঁটিতে উঠতে রাজি না হওয়ায় নয়ন (১০) নামে একটি শিশুকে রড দিয়ে পিটিয়ে আহত করা অভিযোগ উঠেছে দুলাল মিয়া নামে ব্যবসায়ীর বিরুদ্ধে।

বুধবার (৩০ মার্চ) বিকেলে বরগুনার পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের দক্ষিণ কুপদোন গ্রামে এ ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার নয়ন ওই এলাকার বাসিন্দা মৎস্য শ্রমিক মো. নূর আলমের ছেলে। সে তৃতীয় শ্রেণির ছাত্র।

অভিযুক্ত দুলাল একই এলাকার আহমদ মাঝির ছেলে। তিনি পেশায় ক্যাবল টিভি ব্যবসায়ী।

নয়নের দাদা আ. ছত্তার বাংলানিউজকে বলেন, বিকেলে মাঠে খেলাধুলা করার জন্য বাড়ি থেকে বের হয় নয়ন। পথে দুলাল মিয়া আমার নাতিকে ডিসের তার লাগানোর জন্য বিদ্যুতের খুঁটিতে উঠতে বলেন। এ সময় রাজি না হওয়ায় চোটে গিয়ে রড দিয়ে পিটিয়ে আমার নাতি নয়নকে আহত করা হয়। আমরা এ ঘটনার বিচার চাই।

অভিযুক্ত দুলাল বাংলানিউজকে বলেন, নয়ন সম্পর্কে আমারও নাতি হয়। বাড়ির সামনে নয়নকে ডাকলে না আসায় আমার হাতে থাকা রড দিয়ে ধাওয়া করি, তাতে একটু লেগেছে।

এ বিষয়ে কালমেঘা ইউনিয়ন পরিষদের (ইউপি) ৩ নম্বর ওয়ার্ডের সদস্য মো. শাহিন বলেন, খুঁটিতে উঠতে রাজি না হওয়ায় নয়নকে রড দিয়ে পিটিয়ে আহত করেন দুলাল। এ ঘটনা সত্য। দুলাল এলাকায় প্রায়ই বখাটেপনা করে থাকেন।  

কালমেঘা ইউপি চেয়ারম্যান গোলাম নাছির বাংলানিউজকে বলেন, নয়নের অভিভাবককে আইনি সহযোগিতা নেওয়ার জন্য পরামর্শ দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।