ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বরিশালে ইউপি সদস্যের বাড়ি থেকে জেলেদের ১৩ বস্তা চাল উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৮ ঘণ্টা, এপ্রিল ১, ২০২২
বরিশালে ইউপি সদস্যের বাড়ি থেকে জেলেদের ১৩ বস্তা চাল উদ্ধার

বরিশাল: বরিশালের মুলাদীতে ইউপি সদস্যের বাড়ি থেকে জেলেদের ১৩ বস্তা চাল উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৩১ মার্চ) বিকেলে উপজেলার চরকালেকা ইউনিয়ন পরিষদের (ইউপি) ৬ নম্বর ওয়ার্ড সদস্যর ঘর থেকে চাল উদ্ধার করা হয়।

তবে ইউপি সদস্য মো. রাশেদুল ইসলাম বেপারী ঘরে না থাকায় তাকে আটক করা হয়নি। উদ্ধার করা ১৩ বস্তায় মোট ৩৯০ কেজি চাল রয়েছে।

উপজেলা মৎস্য কর্মকর্তা শুভ্রত গোস্বামী বলেন, জাটকা ইলিশ আহরণে বিরত থাকা জেলেদের মাঝে বরাদ্ধ দেওয়া চাল ওই ইউনিয়ন পরিষদে দুই দিন আগে বিতরণ করা হয়। কিন্তু ইউপি সদস্য রাশেদুল ইসলাম বেপারী চাল বিতরণ না করে নিজ ঘরে রেখেছেন। এ বিষয়টি এলাকা থেকে ইউএনওকে অবহিত করা হয়। পরে তিনি চাল উদ্ধার করেছেন। তবে এ সময় ইউপি সদস্য ঘরে ছিলেন না।

এ ঘটনায় ট্যাগ অফিসারকে নিয়মিত মামলা করার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন মৎস্য কর্মকর্তা।

চরকালেখা ইউপি চেয়ারম্যান মিরাজুল ইসলাম বলেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়েছেন। কিন্তু ইউপি সদস্য রাশেদুল ইসলাম বেপারী বাসায় ছিলেন না।

চেয়ারম্যান বলেন, ইউপি সদস্য তার কাছে স্বীকার করেছে উদ্ধার করা জাল জেলেদের মাঝে বিতরণের চাল ছিল। চালের কার্ডধারী জেলেরা বিতরণের দিন আসেননি। তাই ঘরে এনে রেখেছেন।

বাংলা‌দেশ সময়:০৯৩৫ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২২
এমএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।