ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

ওয়ারীতে কর্মস্থলের পাশেই ছুরিকাঘাতে যুবককে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, এপ্রিল ১, ২০২২
ওয়ারীতে কর্মস্থলের পাশেই ছুরিকাঘাতে যুবককে হত্যা

ঢাকা: রাজধানীর ওয়ারীতে ছুরিকাঘাতে শফিক (১৮) নামে এক যুবক মারা গেছেন। তিনি ঘটনাস্থলের পাশেই একটি বেসরকারি প্রতিষ্ঠানের চাকরি করতেন।

শুক্রবার (১ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে ওয়ারী বনোগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। পরে সহকর্মীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে সেখানে চিকিৎসাধীন রাত সাড়ে ৮টার দিকে মারা যান তিনি।

নিহতের সহকর্মী আব্দুল মালেক ফরহাদ জানান, তারা ওয়ারী বনোগ্রাম মার্কেটের নিচতলায় একটি  বে-সরকারি প্রতিষ্ঠানে  চাকরি করেন। সন্ধ্যার পর শফিক নাস্তা খাওয়ার জন্য কর্মস্থল থেকে বেরিয়ে কিছুটা সামনে গেলে কে বা কারা তার পেটে ছুরিকাঘাত করে। পরে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

তিনি আরও জানান, কারা এবং কেন শফিককে ছুরিকাঘাত করে হত্যা করেছে, এ বিষয়ে কিছুই জানাতে পারেনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, শফিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে মারা যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন হাওলাদার জানান, প্রাথমিকভাবে  জানা গেছে ফুটবল খেলাকে কেন্দ্র করে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। তবে বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, ১ এপ্রিল, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।