ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভেঙে গেল মেয়র আইভীর জন্য বানানো সাঁকো!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
ভেঙে গেল মেয়র আইভীর জন্য বানানো সাঁকো!

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর জন্য আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে তার পারাপারের জন্য নির্মিত সাঁকো তিনি আসার আগেই ভেঙে পড়েছে।  

শনিবার (২ এপ্রিল) বিকেলে নাসিক ৮ নম্বর ওয়ার্ডের গোদনাইল বালুরমাঠ শান্তিনগর ক্যানেলপাড় এলাকায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মেয়র আইভী, কাউন্সিলররা ও এলাকার গুণীজনদের গণসংবর্ধনা অনুষ্ঠান শুরুর আগে এ ঘটনা ঘটে।



প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সেখানে অনুষ্ঠানের সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছেন আয়োজকরা। এরই মধ্যে সেখানে অনুষ্ঠানস্থলের মাঠে যাওয়ার জন্য একটি অস্থায়ী সাঁকো তৈরি করা হয় মেয়র আইভীর জন্য। সেই সাঁকো দিয়ে আয়োজক ও আমন্ত্রিতরা যাতায়াত করছিলেন। এরই মধ্যে সাঁকোটি বিকেলের দিকে ভেঙে পড়ে। এতে দ্রুত আয়োজনকরা সেখানে সাঁকো মেরামত করতে ছুটোছুটি করতে থাকেন। এ সময় মাইকে সবাইকে সহযোগিতার আহ্বান জানানো হয়।

এদিকে মেয়র যাওয়ার উপযোগী জোড়াতালি দিয়ে সাঁকো মেরামত হলে অনুষ্ঠানস্থলে আসেন মেয়র আইভী। পরে তাকে সেখানে ফুল দিয়ে বরণ করে নেন আয়োজকরা।  

সেখানে উপস্থিত একাধিক ব্যক্তি জানান, মূলত এই সাঁকোটি অস্থায়ীভাবে মেয়রের জন্যই নির্মাণ করা হয়েছিল। এটি আয়োজকদের অসতর্কতা ও ব্যর্থতা যে এমন একটি সাঁকো নির্মাণ করেছেন যা কিনা অতিথি আসার আগেই ভেঙে পড়েছে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি বলে জানান তারা।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।