ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

চাঁদা না দেয়ায় ইটের আঘাতে নারীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৫ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২২
চাঁদা না দেয়ায় ইটের আঘাতে নারীর মৃত্যু

বরিশাল: বা‌ড়ি নির্মা‌ণ বাবদ চাঁদা না দেওয়ায় ইটের আঘা‌তে আফিয়া খাতুন (৪৫) না‌মে এক নারীকে হত্যার অভিযোগ তুলেছেন তার স্বামী।

রোববার (০৩ এপ্রিল) সন্ধ্যায় বরিশাল নগরের কা‌শিপুর ফিসারি রোড এলাকায় এ ঘটনা ঘ‌টে।

নিহত আফিয়া ওই এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তার স্বামী গিয়াস উদ্দিন সা‌বেক সেনা সদস্য।

আফিয়ার স্বামী গিয়াস উদ্দিন ব‌লেন, নতুন বা‌ড়ি নির্মাণের জন্য আজ টিউবও‌য়েল বসা‌নোর কাজ শুরু হওয়ার কথা ছিল। কিন্তু দীর্ঘদিন ধরে বা‌ড়ি নির্মাণ বাবদ স্থানীয় বাসিন্দা মো. মনু চাঁদা দাবি ক‌রে আস‌ছিলেন। সেই চাঁদা না পে‌য়ে মনু সন্ধ্যায় আমা‌কে মারধর করেন। একপর্যায়ে একটি ইট দি‌য়ে আমার স্ত্রীর মাথায় আঘাত করেন মনু। এরপর আমার স্ত্রী অচেতন হ‌য়ে প‌রেন। তা‌কে হাসপাতা‌লে নেওয়া হ‌লে কর্তব্যরত চি‌কিৎসক মৃত ঘোষণা ক‌রেন।

নিহত আফিয়ার মে‌য়ে আফ‌রিন ব‌লেন, আমার মাকে লক্ষ্য ক‌রে ইট নি‌ক্ষেপ কর‌লে তিনি অসুস্থ হ‌য়ে প‌রেন। হাসপাতা‌লে নেওয়ার পর তিনি মারা যান। এ বিষয়ে জানতে ঘটনাস্থলে গি‌য়ে অভিযুক্তকে পাওয়া যায়নি।

ব‌রিশাল শের ই বাংলা মে‌ডিক্যাল ক‌লেজ হাসপাতা‌লের মে‌ডি‌সি‌ন ২ ইউনিটের সহকারী রে‌জিস্ট্রার শুভ ওঝা ব‌লেন, প্রাথ‌মিকভাবে ধারণা করা হচ্ছে ম‌স্তি‌ষ্কে রক্তক্ষরণ হ‌য়ে ওই নারী মারা গে‌ছেন। তার উচ্চ রক্তচাপ ছি‌ল। তবে তার মাথায় কো‌নো আঘা‌তের চিহ্ন দেখিনি।

ব‌রিশাল এয়ার‌পোর্ট থানা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কম‌লেশ চন্দ্র হালদার ব‌লেন, ঘটনাস্থ‌লে পু‌লিশ পাঠানো হ‌য়ে‌ছে। তদন্ত সা‌পে‌ক্ষে বিস্তা‌রিত বল‌তে পার‌বো।

বাংলা‌দেশ সময়: ০১১৫ ঘণ্টা, ০৪ এপ্রিল, ২০২২
এমএস/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।