ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২২
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২ ফাইল ছবি

ঢাকা: রাজধানীতে আলাদা সড়ক দুর্ঘটনায় রামপুরা ও গুলশানে দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন সাদমান সাকিব (৩১) ও আব্দুল লতিফ (৪৮)।

সোমবার (৪ এপ্রিল) ভোরে এই দুর্ঘটনা দুটি ঘটে। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ভোর ৬টায় সাকিবকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আর চিকিৎসাধীন সকাল ৯ টার দিকে মারা যায় আব্দুল লতিফ।

রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন ভূঁইয়া জানান, ভোর সাড়ে ৫টার দিকে রামপুরা টিভি সেন্টারের সামনে রাস্তা পার হওয়ার সময় একটি কাভার্ডভ্যান সাদমানকে ধাক্কা দেয়। পরে ওই কাভার্ডভ্যান চালকই মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, কাভার্ড ভ্যান চালক সজিবকে আটক করা হয়েছে এবং ভ্যানটি জব্দ করা হয়েছে। মরদেহ মর্গে রাখা হয়েছে।

এদিকে নিহতের স্বজনরা জানান, তার বাড়ি বগুড়া সদর উপজেলায়। বাবার নাম জহুরুল হক। খিলক্ষেত লেক সিটিতে থাকতেন তিনি। আফতাব নগরে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। ভোরে অফিস থেকে বাসায় ফেরার সময় দুর্ঘটনার শিকার হন।

এদিকে নিহত আব্দুল লতিফের বোন জামাই মানিক মিয়া জানান, নিহতর বাড়ি কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার বিশ্বনাথপুর গ্রামে।  বাবার নাম মফিজ উদ্দিন। স্ত্রী-সন্তান নিয়ে গুলশান নর্দা এলাকায় থাকতেন। এলাকাতে কাঁচামাল ব্যবসা করতেন তিনি। ভোরবেলায় কারওয়ান বাজার থেকে কাঁচামাল কিনে পিকআপে করে নিয়ে যাচ্ছিলেন নর্দাতে। পথে গুলশান-২-এর ৯২ নম্বর রোডের মাথায় দুর্ঘটনার শিকার হন বলে জানতে পেরেছি।

আহত অবস্থায় তাকে পথচারীরা প্রথমে এভার কেয়ার হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যালে নিয়ে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, লতিফকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া আত্মীয়-স্বজন জানিয়েছে গুলশান-২, ৯২ নম্বার রোডের মাথায় একটি কাঁচামাল বোঝাই পিকআপ আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লাগে। এতে এই দুর্ঘটনা ঘটে ঘটেছে। বিস্তারিত জানার জন্য থানা পুলিশকে ঘটনাটি জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২২ 
এজেডএস/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।