ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কদমতলীতে দিনমজুরের ঝুলন্ত মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২২
কদমতলীতে দিনমজুরের ঝুলন্ত মরদেহ

ঢাকা: রাজধানীর কদমতলী পলাশপুর এলাকার একটি বাসা থেকে ইমরান মৃধা (৪০) নামে এক দিনমজুরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৪ এপ্রিল) এ তথ্য নিশ্চিত করে পুলিশ।

জানা গেছে, ইমরান দিনমজুরের কাজ করতেন। রোববার আড়াইটার দিকে পলাশপুর একটি বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য সকালে মরদেহটি ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) বিকাশ বাড়ৈ সুরতহাল প্রতিবেদনে উল্লেখ করেন, রাতে ওই বাসা থেকে শায়িত অবস্থায় ইমরানের মৃতদেহ উদ্ধার করা হয়। তার গলায় কালো দাগ রয়েছে। পারিবারিক কলহের কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সে।

ইমরানের বড় ভাই অলিল মৃধা জানান, তাদের বাড়ি পটুয়াখালী গলাচিপা উপজেলায়। বাবার নাম ইউসুফ মৃধা। এক ছেলে ও এক মেয়েসহ স্ত্রী নুরনাহারকে নিয়ে পলাশপুরের বাসায় ভাড়া থাকতেন ইমরান। পারিবারিক নানা কারণে অশান্তি ছিল তাদের সংসারে।

তিনি জানান, রোববার রাতে তাদের মধ্যে ঝগড়া হলে নুরনাহার বাসা থেকে বেরিয়ে চলে যায়। পরে রাত ১১ টার দিকে বাসায় ফিরে নুরনাহার। এরপর তাদের ছেলে মারুফ পাশের রুমে গিয়ে দেখেন তার বাবা গলায় ফাঁস দিয়ে ঝুলছে। তখন তারা ঝুলন্ত অবস্থা থেকে তাকে নিচে নামায়। এরপরে স্বজনদের খবর দেয়। পরে পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২২
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।