ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

অটোরিকশার ভেতের আটকে পড়াদের উদ্ধার করলো ফায়ার সার্ভিস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২২
অটোরিকশার ভেতের আটকে পড়াদের উদ্ধার করলো ফায়ার সার্ভিস

ঢাকা: রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলা হাসপাতালের সামনে একটি সিএনজি চালিত অটোরিকশাকে পেছন থেকে যাত্রীবাহী একটি বাস ধাক্কা দিলে দুমড়ে-মুচড়ে যায়। এতে সিএনজি অটোরিকশায় থাকা এক যাত্রী ও চালক আহত হন এবং আহত অবস্থায় ভেতর আটকা পড়েন।

আহত অটোরিকশা চালক হলেন- আতিয়ার রহমান (৪৫)। তবে আহত যাত্রীর নাম জানা যায়নি।

দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে ওই চালক ও যাত্রীকে উদ্ধার করে। চালকের অবস্থা গুরুতর হওয়ায় তাকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (০৭ এপ্রিল) সকাল ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে বলে বাংলানিউজকে জানিয়েছেন কুর্মিটোলা ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার সফিকুল ইসলাম।

তিনি বলেন, একটি সিএনজি চালিত অটোরিকশা রাজধানীর ফকিরাপুল থেকে উত্তরা ৯ নম্বর সেক্টরে যাত্রী নিয়ে যাচ্ছিল। পথে সকাল ৬ টার দিকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে অটোরিকশাটি দুর্ঘটনার শিকার হয়।  

তিনি আরও বলেন, খবর পেয়ে কুর্মিটোলা ফায়ার স্টেশনের একটি ইউনিট দ্রুত দুর্ঘটনাস্থলে পৌঁছে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে চালক আতিয়ারকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে। পরে ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে তাকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। তার ডান হাত ভেঙে গেছে।

বাংলাদেশ সময়: ১৫৪৭ এপ্রিল ০৭, ২০২২
এসজেএ/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।