ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

খিলগাঁওয়ে কাপের আঘাতে চা দোকানি আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
খিলগাঁওয়ে কাপের আঘাতে চা দোকানি আহত

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ের তিলপাপাড়ায় ফোরকান হাওলাদার (৪৫) নামে এক চা দোকানিকে ভাঙা কাচের কাপ দিয়ে আঘাত করে রক্তাক্ত করা হয়েছে।

রোববার (১০ এপ্রিল) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনি ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আশরাফুল হক জানান, তিলপাপাড়া ৮ নম্বর রোডে কাপড়ের গলিতে চায়ের দোকানদার ফোরকান। সকাল ১০টার দিকে কে বা কারা তার গলায় ভাঙা চায়ের কাপ দিয়ে আঘাত করেন। এতে আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যায়।

তিনি বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। তবে সেখানে কাউকে পাওয়া যায়নি। পরে হাসপাতালে গিয়ে আহত ফোরকানকে পাওয়া যায়। কীভাবে এ ঘটনা ঘটেছে তা এখনও জানা যায়নি। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। তার গলার বা পাশে জখম করা হয়েছে।

এদিকে ফোরকানের মেয়ে মিম আক্তার নাদিয়া জানান, তাদের বাসা খিলগাঁও গোড়ান শান্তিপুর ৬ নম্বর রোডে। সকাল সাড়ে ১০টার দিকে ফোনের মাধ্যমে জানতে পারেন তার বাবাকে চায়ের দোকানে কে বা কারা আঘাত করেছেন। পরে তিনি হাসপাতালে গিয়ে তাকে দেখতে পান।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া স্থানীয় এক যুবক জানান, চায়ের দোকানের পাশেই তার বাসা। সকালে হঠাৎ মানুষজনের হৈ চৈ শুনে তিনি বাইরে বের হয়ে রক্তাক্ত অবস্থায় চা দোকানি দেখতে পান। তখন দ্রুত তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যান। পথে তার কাছ থেকে শুধু এটুকু শুনতে পেরেছেন, কোনো এক কোম্পানির লোকের সঙ্গে ২০০ টাকা লেনদেন নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ভাঙা চায়ের কাপ দিয়ে তার গলায় আঘাত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।