ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে এনজিও কর্মকর্তার মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে এনজিও কর্মকর্তার মৃত্যু

রাজশাহী: রাজশাহী মহানগরীর ডিঙ্গাডোবা ঈদগাহ এলাকায় ট্রেনে কাটা পড়ে ফারুক হোসেন (৪৫) নামে এক বেসরকারি সংস্থার কর্মকর্তার মৃত্যু হয়েছে।

রোববার (১০ এপ্রিল) সন্ধ্যায় ইফতারের আগে এই দুর্ঘটনা ঘটে।

ফারুক হোসেন ‘আশা’ নামের বেসরকারি সংস্থার রাজশাহীর উপশহর শাখার ব্যবস্থাপক ছিলেন। তিনি রাজশাহীর বাগমারা উপজেলার তালতলী গ্রামের আব্দুস সালাম মন্ডলের ছেলে। এনজিওতে কাজ করার কারণে তিনি রাজশাহী মহানগরীর সুফিয়ানের মোড় এলাকায় বাড়ি ভাড়া নিয়ে বসবাস করতেন।

রাজশাহী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুর হোসেন জানান, রোববার সন্ধ্যায় ইফতারে ঠিক আগ মুহূর্তে ওই এনজিও কর্মকর্তা মোটরসাইকেল নিয়ে ডিঙ্গাডোবা ঈদগাহ এলাকায় লেভেল ক্রসিং পার হচ্ছিলেন।

ওই লেভেল ক্রসিংয়ে কোনো গেটম্যান নেই। ফারুক হোসেন মোটরসাইকেল নিয়ে লেভেল ক্রসিংয়ে উঠতেই একটি ট্রেন এসে তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা জিআরপি থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিচয় শনাক্তের পর তার মরদেহ উদ্ধার করা হয়।

রাজশাহী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরও বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হবে।

বাংলাদেশ সময়: ০৯৪৪ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
এসএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।