ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

খামারে রাখালকে হত্যা, ৩জনকে আসামি করে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
খামারে রাখালকে হত্যা, ৩জনকে আসামি করে মামলা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাঞ্চন (৪০) নামে এক রাখালকে গলাকেটে হত্যার ঘটনায় খামার মালিকসহ তিনজনকে আসামি করে মামলা হয়েছে।  

সোমবার (১১ এপ্রিল) নিহত কাঞ্চনের ছোট ভাই সেকান্দার বাদী হয়ে খামার মালিক শফিকুল ইসলাম আপেলসহ তিনজনকে আসামি করে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এর আগে, পুলিশ রোববার (১০ এপ্রিল) সকালে উপজেলার তারাব পৌরসভার বরপা এলাকা থেকে কাঞ্চনের গলা কাটা মরদেহ উদ্ধার করে।

মামলার এজাহারে উল্লেখ্য করা হয়, বড় ভাই কাঞ্চন বরপা এলাকায় শফিকুল ইসলাম আপেলের গরুর খামারে কাজ করে আসছিলেন। রোববার সকালে ছোট ভাই সেকান্দার ও তার পরিবারের সদস্যরা জানতে পারেন কে বা কারা যেন কাঞ্চনকে গলা ও পেট কেটে হত্যা করেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠান। পরে পরিবারের সদস্যরা খোঁজ-খবর নিয়ে জানতে পারেন খামারের মালিক শফিকুল ইসলাম আপেল, আশফাক, ইসতিয়াকসহ অজ্ঞাতপরিচয় ৭/৮ জন মিলে গরুর খামারের পাশে রাখাল কাঞ্চনকে গলা কেটে ও পেটের নাড়িভুড়ি বের করে নৃশংসভাবে হত্যা করেন। কাঞ্চনের পরিবারের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযুক্ত কাউকেই দেখতে পাননি।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ঘটনায় নিহত কাঞ্চনের ছোট ভাই বাদী মামলা দায়ের করেছেন। মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।