ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় মাদকবিক্রেতার আমৃত্যু কারাদণ্ড

ডিস্টিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
গাইবান্ধায় মাদকবিক্রেতার আমৃত্যু কারাদণ্ড

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে মাদক মামলায় সাজু মিয়া (৪৭) নামে এক মাদকবিক্রেতাকে আমৃত্যু কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত।

বুধবার (১৩ এপ্রিল) দুপুরের দিকে গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক এ রায় দেন।

 

দণ্ডপ্রাপ্ত সাজু গাইবান্ধার গোবিন্দগঞ্জের বুজরুক বোয়ালিয়া শিল্পপাড়া গ্রামের মৃত আব্দুর সাত্তার মিয়ার ছেলে।

মামলার বিবরণে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ২০১৮ সালে ২৫ নভেম্বর গোবিন্দগঞ্জের গুমানিগঞ্জ ইউনিয়নের কুন্দখালাসপুর কালিতলায় মোহেনর কলাবাগান এলাকা থেকে সাজু মিয়াকে আটক করে পুলিশ। তার শরীর তল্লাশি করে ৬০ গ্রাম হোরোইন ও ১০৫ পিস ইয়াবাস জব্দ করা হয়। এ ঘটনায় সেদিনই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার নামে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা করা হয়। পরে ২০১৯ সালের ১৭ জুন মামলার চার্জশিট (অভিযোগপত্র) আদালতে জমা দেওয়া হয়।

এ ব্যাপারে সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট ফারুক আহম্মেদ প্রিন্স বাংলানিউজকে জানান, মামলার দীর্ঘ শুনানি ও সাক্ষ্য নেওয়া শেষে বুধবার এ রায় দেন বিচারক।  

তিনি জানান, আসামি জবানবন্দিতে সিরাজুল ইসলাম নামে আরও একজনের নাম জানায়। কিন্তু এতে সিরাজুলেরর সম্পৃক্ততার বিষয়ে কোনো সাক্ষ্য প্রমাণ না পাওয়ায় আদালত তাকে খালাস দেন।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।