ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

চক্ষু বিশেষজ্ঞ ডা. কেফায়েত উল্লাহ আর নেই 

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
চক্ষু বিশেষজ্ঞ ডা. কেফায়েত উল্লাহ আর নেই  ডা. কেফায়েত উল্লাহ

মৌলভীবাজার: মৌলভীবাজারের বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ডা. সৈয়দ কেফায়েত উল্লাহ আর নেই (ইন্নালিল্লাহি...রাজিউন)। তার বয়স হয়েছিল আনুমানিক ৫৯ বছর।

 

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) আমেরিকায় সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন।  

পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পিতবার (১৪ এপ্রিল) বাংলাদেশ সময় ভোর ৬টায় (আমেরিকার স্থানীয় সময় রাত ৮টার) ডা. সৈয়দ কেফায়েত উল্লাহ সপরিবারে আমেরিকার নিউইয়র্ক থেকে রচস্টার বাফেলো যাওয়ার পথে নিউজার্সি এলাকায় প্রাইভেটকারটি একটি লড়ির সঙ্গে ধাক্কা লাগে। তিনি ঘটনাস্থলেই নিহত হয়।

এ ঘটনায় তার স্ত্রী মাহবুবা চৌধুরী মুন্না, ছেলে সৈয়দ মেহরাব ও শ্যালক গুরুতর আহত হয়েছেন। জানা গেছে, শ্যালক গাড়ি চালনায় ছিলেন। স্ত্রী মাহবুবা চৌধুরী মুন্না হাসপাতালে আইসিইউতে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন।  

জানা গেছে, তিনি আমেরিকায় সস্ত্রীক বেড়াতে গিয়েছিলেন। ডা. সৈয়দ কেফায়েতুল্লাহ মৌলভীবাজারের একজন জনপ্রিয় চোখের চিকিৎসক হিসেবে সমাদৃত ছিলেন।

তিনি মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক ছিলেন। তিনি পরবর্তীতে শহরের বনবীথি এলাকায় বাবার নামে আব্দুল মুনিম চক্ষু হাসপাতাল প্রতিষ্ঠা করেন। আমৃত্যু সেখানে মানবসেবা করে যান। ডা. সৈয়দ কেফায়েতুল্লাহ মৌলভীবাজার শহরের বনবীথি এলাকার বাসিন্দা।

বাংলাদেশ সময়: ০১৫৯ ঘণ্টা, ১৪ এপ্রিল, ২০২২
বিবিবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।