ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে তরুণী ধর্ষণ মামলার প্রধান আসামি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
কিশোরগঞ্জে তরুণী ধর্ষণ মামলার প্রধান আসামি আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে তরুণী ধর্ষণ মামলার প্রধান আসামি মো. আজহারুল ইসলামকে (২২) আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)।

সোমবার (১৮ এপ্রিল) দুপুরে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্প থেকে এ তথ্য প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

 

আটক আসামি মো. আজহারুল ইসলাম (২২) কিশোরগঞ্জ সদর উপজেলার দনাইল গ্রামের আসাদ মিয়ার ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তরুণী ধর্ষণ মামলার প্রধান আসামি মো. আজহারুল ইসলামের অবস্থান শনাক্ত করে র‌্যাব। এরপর রোববার (১৭ এপ্রিল) দিনগত রাত পৌনে ৩টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার মারিয়া এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব সদস্যরা। অভিযানে আসামি মো. আজহারুল ইসলামকে আটক করা হয়।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান জানান, অভিযানে আটকের পর আসামি মো. আজহারুল ইসলামকে কিশোরগঞ্জ মডেল থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়াও মামলার অপর আসামি রাজন মিয়াকে ধরতে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে।

মোবাইলফোনে প্রেমের সম্পর্ক গড়ে ৫ এপ্রিল নরসিংদীর এক তরুণী কিশোরগঞ্জ বেড়াতে এসে ধর্ষণের শিকার হন। এ ঘটনায় গত ৭ এপ্রিল ওই তরুণী বাদী হয়ে আজহারুল ইসলাম ও রাজন মিয়াকে আসামি করে কিশোরগঞ্জ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সনের (সংশোধনী ২০০৩) ৯(১)/৩০ ধারায় মামলা করেন।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।