ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

পোশাকের দাম দ্বিগুণেরও বেশি, গুণতে হলো জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
পোশাকের দাম দ্বিগুণেরও বেশি, গুণতে হলো জরিমানা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে ১৪৫০ টাকায় কেনা কাপড় ৩২০০ টাকায় এবং ৭৫০ টাকার পাঞ্জাবি ১৮০০ টাকায় বিক্রি করছিল দুই প্রতিষ্ঠান। এ ঘটনায় ওই দুই প্রতিষ্ঠানসহ মোট চার প্রতিষ্ঠানকে ২১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (১৮ এপ্রিল) দুপুরে সদর উপজেলার পিপুলবাড়ীয়া বাজারে বিশেষ অভিযান চালিয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এই জরিমানা করেছে। ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, সিরাজগঞ্জের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনির নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

অভিযান শেষে মাহমুদ হাসান রনি বাংলানিউজকে জানান, বাণিজ্য মন্ত্রণালয়ের নির্দেশনায় ভোক্তা অধিকার অধিদপ্তর পিপুলবাড়িয়া বাজারে অভিযান চালায়। এ সময় ১৪৫০ টাকায় কেনা কাপড় ৩২০০ টাকার বিক্রি করায় উত্তম ক্লথ স্টোরকে ৫ হাজার টাকা এবং ৭৫০ টাকার পাঞ্জাবি ১৮০০ টাকায় বিক্রি করায় ইভা বস্ত্রবিতানকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।  

এছাড়া একই বাজারে মাংসের দোকানে মূল্য তালিকা না থাকায় ৫ হাজার টাকা এবং একটি কসমেটিক পণ্যে আমদানিকারকের ট্যাগ না থাকায় অনিক অ্যান্ড শান্ত স্টোরকে ৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘন্টা, এপ্রিল ১৮, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।