ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চকরিয়ায় ট্রাকচাপায় স্কুলছাত্রীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
চকরিয়ায় ট্রাকচাপায় স্কুলছাত্রীর মৃত্যু

কক্সবাজার: কক্সবাজারের চকরিয়া উপজেলায় ট্রাকের চাপায় মাহিয়া জান্নাত নুসরাত নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে।

সোমবার (১৮ এপ্রিল) দুপুরে উপজেলার বদরখালী-মহেশখালী সড়কের লালব্রিজ সংলগ্ন পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নুসরাত চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের ঈদমণি এলাকার মমতাজ উদ্দিনের মেয়ে। সে পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নুসরাত প্রতিদিনের মতো অটোরিকশায় করে স্কুলে যাচ্ছিলো। অটোরিকশাটি উপজেলার লালব্রিজ সংলগ্ন পেট্রোল পাম্পের সামনে পৌঁছালে একটি ট্রাক অটোরিকশাকে চাপা দিলে ওই ছাত্রী ছিটকে পড়ে যায়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

এদিকে স্কুলছাত্রীর মৃত্যুর খবর পেয়ে জমিলা বেগম উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয়রা সড়কটিতে টায়ার জ্বালিয়ে ও গাছের গুঁড়ি ফেলে অবরোধ করে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাক চালক ও হেলপারকে আটকের আশ্বাস দিলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বাংলানিউজকে বলেন, এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। চালক ও হেলপারকে আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
এসবি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।