ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় নৃ-গোষ্ঠীর নারীকে ধর্ষণের ঘটনায় মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩১ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
খুলনায় নৃ-গোষ্ঠীর নারীকে ধর্ষণের ঘটনায় মামলা

খুলনা: খুলনায় নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠীর এক নারীকে (২২) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (১৮ এপ্রিল) বিকেলে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে কয়রা থানায় ৫ জনের নাম উল্লেখ ও একজন অজ্ঞাতনামাসহ মোট ৬ জনকে আসামি করে মামলাটি দায়ের করেছেন।

পুলিশ ইতোমধ্যে অভিযান চালিয়ে মামলার আসামিদের মধ্যে চারজনকে গ্রেফতার করেছে। তারা হলেন—কয়রা উপজেলার সদর ইউনিয়নের গোবরা এলাকা থেকে ২ নম্বর কয়রা গ্রামের আব্দুল হক সানার ছেলে ওমর সাদিক (২৬), ৪ নম্বর কয়রা গ্রামের আবুল কাশেম মোড়লের ছেলে জোবায়ের হোসেন (২৫), ২ নম্বর কয়রা গ্রামের সলেমান সরদারের ছেলে ইমরান হোসেন (২৭) এবং একই গ্রামের নজরুল সানার ছেলে শাহা আলম (২১)।

তবে মামলার এজাহারভুক্ত অপর এক আসামি ২ নম্বর কয়রা গ্রামের শফিকুল সানার ছেলে শহিদুল পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

কয়রা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হোসেন বলেন, গণধর্ষণের শিকার ওই নারীর দায়ের করা মামলায় চারজনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি জানান, রোববার রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ওই নারী ঘরের বাইরে বের হন। এ সময় কয়েকজন তাকে পিছন থেকে জাপটে ধরে বলেন, ‘তোর ঘরে লোক আছে’। ওই নারী কেউ নেই বললে তারা তাকে বলেন, ‘ঘরে নিয়ে দেখা’। ঘরে যাওয়ার পর তারা তাকে সংঘবদ্ধ ধর্ষণ করেন।

বাংলাদেশ সময়: ২২২৮ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
এমআরএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।