ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাইম হত্যা: ২ আসামি রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
নাইম হত্যা: ২ আসামি রিমান্ডে

কুমিল্লা: কুমিল্লায় র‌্যাব-পুলিশের সোর্স ও সাবেক সংবাদকর্মী মহিউদ্দিন সরকার নাইম হত্যা মামলার এজাহারভুক্ত দুই আসামির দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
 
বুধবার (২০ এপ্রিল) কুমিল্লার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট-২ নম্বর আমলি আদালতের বিচারক বেগম শারমিন রিপা তাদের রিমান্ড মঞ্জুর করেন।

এ দুই আসামি হলেন- মো. ফরহাদ মৃধা ওরফে মনির হোসেন ও মো. পলাশ মিয়া।

মামলার তদন্ত কর্মকর্তা বুড়িচং থানার উপপরিদর্শক (এসআই) শরীফ রহমান জানান, দুই আসামিকে সাতদিনের রিমান্ডে নেওয়ার আবেদন করা হয়। আদালত দু’দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এর আগে ১৩ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে কুমিল্লার বুড়িচং উপজেলায় ভারতীয় সীমান্তে মহিউদ্দিন সরকার নাইমকে গুলি করে পালিয়ে যান মাদক কারবারিরা। পরে তাকে স্থানীয় দুই যুবক বিজিবির সহায়তায় উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

পরে গত বৃহস্পতিবার (১৪ এপ্রিল) এ ঘটনায় নিহত নাইমের মা নাজমা আক্তার বাদী হয়ে রাজুসহ তিনজনের নাম উল্লেখ করে ও পাঁচজনকে অজ্ঞাতনামা আসামি করে হত্যা মামলা দায়ের করেন। ওইদিনই চারজনকে গ্রেফতার করে পুলিশ। এরপর শনিবার (১৬ এপ্রিল) দিনগত রাতে কুমিল্লার গোলাবাড়ি সীমান্তে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হন মামলার প্রধান আসামি রাজু।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।