ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

ঢাকা: রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে সড়ক দুর্ঘটনায় নাজমুল হক নয়ন (৩২) নামে মোটরসাইকেলের এক চালক নিহত হয়েছেন।  

রোববার (২৪ এপ্রিল) এ তথ্য নিশ্চিত করে পুলিশ।

এর আগে শনিবার (২৩ এপ্রিল) দিনগত রাত আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।  

নওগাঁ সদর উপজেলার আদর্শ দুর্গাপুর গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে নাজমুল। পরিবার নিয়ে বাড্ডা আদর্শনগর এলাকায় থাকতেন।

ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান, শনিবার দিনগত রাত আড়াইটার দিকে দুর্ঘটনার খবর পান তিনি। পরে ঘটনাস্থলে গিয়ে মৃত অবস্থায় পাওয়া যায় নাজমুলকে। উত্তরা-১৩ নম্বর সেক্টর ও গুলশান-১ এ তার দুটি ফার্মেসি রয়েছে। রাতে উত্তরার ফার্মেসি বন্ধ করে গুলশানের ফার্মেসিতে যাচ্ছিলেন তিনি।

এসআই জানান, ধারণা করা হচ্ছে পথে কোনো যানবাহনের ধাক্কায় বা নিজেই নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে ছিটকে পড়েন। তার মাথায় হেলমেট ছিল না। এতে মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্তের পর তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।