ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিলেটে ঝড়ে গাছ পড়ে পথচারীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৭ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
সিলেটে ঝড়ে গাছ পড়ে পথচারীর মৃত্যু

সিলেট: কালবৈশাখী ঝড়ে সিলেটে গাছের নীচে চাপা পড়ে এক পথচারীর মৃত্যু হয়েছে। তবে নিহতের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।


 
মঙ্গলবার (২৬ এপ্রিল) রাত ১টার দিকে সিলেট-সুনামগঞ্জ বাইপাস সড়কে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের একটি টিম গাছ সরিয়ে মরদেহটি উদ্ধার করে।
 
ফায়ার সার্ভিস সিলেটের সিনিয়র স্টেশন অফিসার বেলাল হোসেন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, কালবৈশাখী ঝড়ে গাছ ভেঙে ওই পথচারীর উপর পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তাৎক্ষণিক মরদেহ উদ্ধার করলেও নিহতের পরিচয় পাওয়া যায়নি।
 
তিনি বলেন, রাতে সিলেটের ওপর দিয়ে বয়ে যাওয়া কালবৈশাখী ঝড়ে বিভিন্ন স্থানে গাছ ভেঙে পড়ে। সিলেট-সুনামগঞ্জ সড়কে সিলেট সদর উপজেলার তেমুখী বাইপাস এলাকায় গাছ ভেঙে পড়ে। এতে সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি হলে গাছ সরাতে গিয়ে চাপা পড়া অবস্থায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।
 
খবর পেয়ে মহানগর পুলিশের জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়।
 
এসএমপির জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান বলেন, কালবৈশাখী ঝড়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে ওই পথচারী ঝড়ের কবলে পড়েন। এসময় তার ওপর গাছ ভেঙে পড়লে ঘটনাস্থলে তিনি মারা যান। ফায়ার সার্ভিসের কর্মীরা গাছ সরানোর পর নিহতের মরদেহ উদ্ধার করে।  
 
বাংলাদেশ সময়: ০৭৫৬ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
এনইউ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।