ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

মধুখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিকশাচালকের মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২২
মধুখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিকশাচালকের মৃত্যু 

ফরিদপুর: ফরিদপুরের মধুখালী উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সামছুল শেখ (৪১) নামে এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার পৌরসদরের ৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম গাড়াখোলা গ্রামের নিদেন শেখের ছেলে।

শনিবার (৩০ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা শাজাহান মিয়া বাংলানিউজকে বলেন, বেলা আড়াইটার দিকে সামছুল শেখ তার নিজ ঘরে বৈদ্যুতিক ফ্যান (পাখা) স্থাপন করে বিদ্যুৎ-সংযোগ দিচ্ছিলেন। হঠাৎ টিনের ঘরে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

এ বিষয়ে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. কবির সরদার বাংলানিউজকে বলেন, রোগীকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। আমরা তাকে মৃত অবস্থায় পাই।

এ ব্যাপারে পৌরসভার প্যানেল মেয়র ও ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আনিচুর রহমান লিটন বলেন, শামছুল শেখ পেশায় একজন রিকশাচালক। তিনি তার ঘরে বৈদ্যুতিক পাখা লাগাতে যায়। এসময় ঘরের টিনের বেড়াটি কারেন্ট হয়ে যায় এবং বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়।

এ বিষয়ে মধুখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, তিনি একজন রিকশাচালক। ঘরে ফ্যান লাগাতে গিয়ে দুর্ঘটনাবশত বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা যান।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।