ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সড়কে বেড়েছে অস্থিরতা, নড়ছে না গাড়ির চাকা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৮ ঘণ্টা, মে ১, ২০২২
সড়কে বেড়েছে অস্থিরতা, নড়ছে না গাড়ির চাকা

সাভার, (ঢাকা): এবারের ঈদযাত্রায় গত দুই দিন সাভারের আশুলিয়ায় সড়কগুলোতে যানজট না দেখা গেলেও। আজ (৩০ এপ্রিল) সন্ধ্যায় থেকে সড়কে বেড়েছে যাত্রী, চালকদের মধ্যে অস্থিরতা।

একইসঙ্গে দেখা গেছে তীব্র যানজটও।

 সন্ধ্যায় ঢাকা-আরিচা মহাসড়ক, নবীনগর-চন্দ্রা মহাসড়ক ও টঙ্গী-আশুলিয়া-ইপিজেড-ইপিজেড সড়কে গাড়িগুলো স্থবির হয়ে আছে। প্রতিটি বাস স্ট্যান্ডে পরিবহনগুলো ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

জানা গেছে, ঢাকা-আরিচা মহাসড়কে বিশমাইল থেকে ধামরাই বাস স্ট্যান্ড পর্যন্ত ১২ কিলোমিটার, নবীনগর-চন্দ্রা মহাসড়কে বাইপাইল থেকে চন্দ্রা পর্যন্ত ২৩ কিলোমিটার ও টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কে জামগড়া থেকে বাইপাইল পর্যন্ত ৭ কিলোমিটার যানজট রয়েছে।

এছাড়া যাত্রীদের অভিযোগ রয়েছে, ৩শ টাকার ভাড়া ১৫শ টাকা করে নিচ্ছে। এছাড়া দীর্ঘসময় পরিবহনগুলো বাস স্ট্যান্ডে দাঁড়িয়ে দাঁড়িয়ে যাত্রী তুলছে।

বাইপাইল ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই) খসরু পারভেজ বাংলানিউজকে বলেন, সন্ধ্যার পর থেকে গাড়ির চাপ বেড়ে গেছে।
কারখানাগুলো ছুটি হওয়াতে সব মানুষজন এখন বাড়ির দিকে ছুটছেন। ভাড়া বাড়তি নেওয়ার ব্যাপারে এখনো কোনো অভিযোগ আমাদের কাছে আসেনি। আমরা চেষ্টা করছি দ্রুত যানজট স্বাভাবিক করেতে।

বাংলাদেশ সময়: ০১৪৮ ঘণ্টা, মে ০১, ২০২২
এসএফ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।