ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কবিরহাটে সম্পত্তি বিরোধে শ্বশুরকে পিটিয়ে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫২ ঘণ্টা, মে ১, ২০২২
কবিরহাটে সম্পত্তি বিরোধে শ্বশুরকে পিটিয়ে হত্যার অভিযোগ

নোয়াখালী: নোয়াখালীর কবিরহাট উপজেলায় সম্পত্তি নিয়ে বিরোধের জেরে শ্বশুরকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে মেয়ের জামাইয়ের বিরুদ্ধে।

শনিবার (৩০ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ২ নম্বর সুন্দলপুর ইউনিয়নের মধ্যম সুন্দলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহত মো. মহিন উদ্দিন (৫৮) উপজেলার ২ নম্বর সুন্দলপুর ইউনিয়নের মধ্যম সুন্দলপুর গ্রামের মৃত মোহাম্মদ মোস্তফা মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, কয়েক মাস আগে থেকে জায়গা সম্পত্তি নিয়ে শ্বশুরের সঙ্গে বিরোধ দেখা দেয় মেয়ের জামাই নুরনবী সুমনের। এর জেরে শনিবার সন্ধ্যায় মহিন উদ্দিনের সঙ্গে কথা কাটাকাটি হয় তার মেয়ে, জামাই ও নাতিদের।

একপর্যায়ে মহিন উদ্দিনকে মেয়ে, জামাই, নাতিরা মারধর করেন। এতে তিনি গুরুতর আহত হলে বাড়ির লোকজন ও স্বজনরা তাকে উদ্ধার করে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই জহির উদ্দিন অভিযোগ করে বলেন, জমি নিয়ে বিরোধের জেরে তাঁর ভাইকে পিটিয়ে হত্যা করেন মেয়ের জামাই নুরনবী সুমন (৪০), নাতি ইউসুফ নবী অন্তর (২০) মো. শামীম (১৮) এবং মেয়ে শাহেনা আক্তার (৩৮)

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, মৌখিকভাবে অভিযোগ পেয়েছি। জমি নিয়ে বিরোধের জেরে তাঁর মেয়ের জামাই, মেয়ে তাকে কিল, ঘুষি দেয়। এরপর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন শেষ করে থানায় এনে রাখা হয়েছে। রোববার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। বিষয়টি খতিয়ে দেখে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৮৫০ ঘণ্টা, মে ০১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।