ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

১ টাকায় মিলছে চাল, ডাল, মুরগীসহ ১৪ রকমের পণ্য

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, মে ১, ২০২২
১ টাকায় মিলছে চাল, ডাল, মুরগীসহ ১৪ রকমের পণ্য

গাইবান্ধা: গাইবান্ধায় এক টাকার বিনিময়ে মিলছে চাল, ডাল, মুরগিসহ ১৪ পদের পণ্য।

রোববার (১ মে) দুপুরে গাইবান্ধার স্বাধীনতার রজত জয়ন্তী বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে ‘এক টাকার বাজার’ কর্মসূচির আয়োজন করে ‘আমাদের গাইবান্ধা’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

 

ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে সুবিধা বঞ্চিত, অনগ্রসরদের জন্য এ আয়োজন।  

সংগঠনের সভাপতি সায়হাম রহমান ও সাধারণ সম্পাদক মুসাব্বির রহমান রিদিম বলেন, ক্রমবর্ধমনা বাজার মূল্য অতিসাধারণদের ঈদ আনন্দ যাতে বাধাগ্রস্ত না হয় সেই লক্ষ্যে পরিবার প্রতি এক টাকার বিনিময়ে ১০০ পরিবারকে এক টাকার বিনিময়ে চাল, ডাল, চিনি, সেমাই, দুধ, আলু, পটল, পেঁয়াজ, মরিচ, করলা, পুঁইশাক, মসলা, দুধ ও মুরগি দেওয়া হচ্ছে।

তারা আরো জানান, গত বছরের ন্যয় এবারও এই আয়োজন করেছে সেচ্ছাসেবী সংগঠন ‘আমাদের গাইবান্ধা’। এর ধারাবিহিকতা ধরে রাখতে ও এই মানুষগুলো পাশে থেকে সহযোগিতা করাই মূল লক্ষ্য।

সুবিধাভোগীরা জানান, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে বাজরে কোনো পণ্যই কেনার সামর্থ হয় না নিম্ন আয়ের ও মধ্যবিত্ত শ্রেণির মানুষের। তাই এক টাকায় এতো কিছু পেয়ে আমরা খুশি। পরিবার নিয়ে একদিনের জন্য হলেও আমরা ভালো কিছু খেতে পারবো।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, মে ০১, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।