ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সুনসান পাটুরিয়া ঘাট, গাড়ি পারের অপেক্ষায় ফেরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, মে ২, ২০২২
সুনসান পাটুরিয়া ঘাট, গাড়ি পারের অপেক্ষায় ফেরি

মানিকগঞ্জ: ঈদের আর বাকি একদিন। প্রতিবার ঈদ যতই ঘনিয়ে আসে ততই ঘরমুখো যাত্রী ও যানবাহনের চাপ বাড়ে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে।

এবারও তার ব্যতিক্রম না হলেও সোমবার (০২ মে) ঘাটে গিয়ে দেখা যায় উল্টো চিত্র। সুনসান নীরবতা ঘাট এলাকাজুড়ে। গাড়ি পারের অপেক্ষায় রয়েছে এ রুটে পারাপাররত ফেরিগুলো।  

বেলা পৌনে ১১টার দিকে পাটুরিয়া ফেরিঘাট এলাকায় যাত্রীবাহী যানবাহন শূন্য আর যানবাহনের অপেক্ষায় রয়েছে ফেরি এমন তথ্য নিশ্চিত করেন বিআইডব্লবউটিসি কর্তৃপক্ষ।  

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) আরিচা সেক্টরের ডিজিএম শাহ মো. খালেদ নেওয়াজ বলেন, ভোর বেলা থেকেই যানবাহনের চাপ কমে আসায় এখন যানবাহন পারের অপেক্ষায় ফেরিগুলো অপেক্ষায় রয়েছে। তবে যে কয়টি যাত্রীবাহী যানবাহন ঘাট এলাকায় আসছে ওই সকল যানবাহন সরাসরি ফেরিতে উঠছে এবং পদ্মানদী পার হয়ে যাচ্ছে। ঘাট এলাকায় অপেক্ষাকৃত কোনো সাধারণ পণ্য বোঝাই ট্রাকও নাই। বর্তমানে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ছোট বড় মিলিয়ে ২১টি ফেরি যানবাহন ও মানুষ পারাপারের কাজে নিয়োজিত রয়েছে।

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা, মে ০২, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।