ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঈদযাত্রা স্বস্তিদায়ক হওয়ায় বিরোধীরা কষ্ট পাচ্ছেন: কাদের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, মে ২, ২০২২
ঈদযাত্রা স্বস্তিদায়ক হওয়ায় বিরোধীরা কষ্ট পাচ্ছেন: কাদের

ঢাকা: এবারের ঈদযাত্রায় জনগণ কষ্ট পায়নি বলে বিরোধী দলের কেউ কেউ কষ্ট পাচ্ছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (০২ মে) সকালে নিজ বাসভবনে ব্রিফিংকালে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘বিরোধী দলের কেউ কেউ বলছেন, এবারের ঈদযাত্রা নাকি স্বস্তিদায়ক হয়নি। যাত্রীরা নাকি কষ্ট পেয়েছে, প্রকৃতপক্ষে এবারের ঈদযাত্রা অতীতের যেকোন সময়ের চেয়ে স্বস্তিদায়ক হয়েছে। জনগণ ঈদযাত্রায় কষ্ট পায়নি বলে কেউ কেউ কষ্ট পাচ্ছেন, ঈর্ষায় জ্বলছেন। ’

তিনি বলেন, ঈদের আগে গ্রামমুখী বাধ ভাঙা জনস্রোত দেখা গেছে এবার। অনেকেই ঈদ যাত্রা নিয়ে দুর্ভোগের আশঙ্কা করেছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা, সবার আন্তরিক প্রচেষ্টা ও সহযোগিতায় সব আশঙ্কাকে উড়িয়ে দিয়ে এবারের ঈদযাত্রা তুলনামূলক ভাবে অতীতের চেয়ে স্বস্তিদায়ক হয়েছে।

ঈদ শেষে কর্মস্থলে ফিরে আসা মানুষের যাত্রা নিরাপদ, স্বস্তিদায়ক ও দুর্ঘটনাসহ অনাকাঙ্খিত ঘটনা এড়াতে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন ও শৃঙ্খলা বজায় রেখে পরিবহন পরিচালনায় মালিক শ্রমিকদের আহ্বান জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদের।

ঈদযাত্রা স্বস্তিদায়ক করতে যারা নিরলস পরিশ্রম করেছেন সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ওবায়দুল কাদের।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, মে ০২, ২০২২
এমইউএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।