ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে সাপের কামড়ে প্রাণ গেল যুবকের

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, মে ২, ২০২২
রাজশাহীতে সাপের কামড়ে প্রাণ গেল যুবকের

রাজশাহী: রাজশাহী মহানগরীর মতিহার থানার বিনোদপুর এলাকায় সাপের কামড়ে রবিউল রবিউল আওয়াল (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার (১ মে) রাতে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

তিনি মতিহারের বিনোদপুর এলাকার কামাল উদ্দিনের ছেলে। এ ঘটনায় সোমবার (২ মে) মহানগরীর রাজপাড়া থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে। তার মরদেহ নিয়ে গেছে পরিবার।

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মুকুল হোসেন জানান, রোববার রাত ১০টার দিকে রবিউল আওয়ালকে সাপে কামড়ায়। এ সময় গুরুতর অসুস্থ অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।

হাসপাতালের জরুরি বিভাগ থেকে চিকিৎসার জন্য তাকে ১৭ নম্বর ওয়ার্ডে স্থানান্তর করা হয়। সেখানে ভর্তির একঘণ্টা পরই তার মৃত্যু হয়। পরে পরিবারের সদস্যরা তার মরদেহ বাড়ি নিয়ে যান। এ ঘটনায় রাজপাড়া থানায় অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান পুলিশ বক্স ইনচার্জ।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, মে ০২, ২০২২
এসএস/এএটি


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।