ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাটি খুঁড়তেই মিললো নিখোঁজ নারীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, মে ৪, ২০২২
মাটি খুঁড়তেই মিললো নিখোঁজ নারীর মরদেহ

বরগুনা: নিখোঁজের একদিন পর বরগুনা সদর উপজেলার সদর ইউনিয়নের কালিরতক এলাকা থেকে রওশন আরা (৫৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই এলাকার মৃত জয়নুদ্দিনের স্ত্রী।

বুধবার (৪ মে) দুপুরে মাটি খুঁড়ে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। ওই নারীকে হত্যার অভিযোগ উঠেছে একই এলাকার প্রতিবেশী জালাল হাওলাদারের ছেলে হারুনের বিরুদ্ধে। তিনি পলাতক রয়েছেন।  

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, স্থানীয়রা বাড়ির পাশে নতুন মাটি খোঁড়া দেখে ৯৯৯-এ ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুপুরে মাটি খুঁড়ে এক নারীর মরদেহ উদ্ধার করে।

মৃতের ছেলে জব্বার হাওলাদার বাংলানিউজকে জানান, তাদের ঘর থেকে ২০ হাজার টাকা চুরি হয়। স্থানীয়রা হারুনকে সন্দেহ করে। এ নিয়ে মঙ্গলবার রাতে হারুনের সঙ্গে রওশন আরার সঙ্গে তর্ক হয়। এক পর্যায়ে হারুন রওশন আরাকে হুমকি দেন। পরে ওই রাত থেকেই নিখোঁজ ছিলেন রওশন আরা। একই সঙ্গে ওই রাত থেকেই লাপাত্তা হন হারুন।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, বরিশাল থেকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) টিম আসছে। তদন্ত শেষে আইনি ব্যবস্থা নেয়া হবে। এ বিষয়ে পরে বিস্তারিত বলা যাবে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, মে ০৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।