ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় ২ ভাইয়ের মৃত্যু, আহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, মে ৪, ২০২২
কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় ২ ভাইয়ের মৃত্যু, আহত ৪

কুষ্টিয়া: কুষ্টিয়ার খোকসা উপজেলার শিমুলিয়া ইউনিয়নের পাইকপাড়ায় পিকআপভ্যান চাপায় শ্যালো ইঞ্জিনচালিত থ্রি হুইলারের যাত্রী দুই সহোদর নিহত হয়েছেন। এ ঘটনা আহত হয়েছেন চারজন যাত্রী।

 বুধবার (৪ মে) দুপুর ২টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- ফিরোজ মণ্ডল (৪৫) ও ভাই মাদরাসাছাত্র সামিরুল (১০)। তারা পাংশা উপজেলার কলিমহর গ্রামে কৃষক রেজাউল ইসলামের ছেলে।

আহতরা হলেন- ইতি খাতুন, সুরুজ আলী মণ্ডল, রিমা ও মামুনুর। তবে তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি। এদের ইতি গুরুতর আহত হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।  

জানা গেছে, পাংশা থেকে যাত্রী নিয়ে ছেড়ে আসা কুষ্টিয়ার দিকে যাত্রা করে থ্রি হুইলার। গাড়িটি খোকসার পাইকপাড়ায় এসে পৌঁছালে সামনে থেকে আসা একটি পিকআপভ্যান ধাক্কায় দেয়। এতে ঘটনাস্থলেই ওই দুই সহোদরের মৃত্যু হয়। নিহতরা দু’জনই মাছপাড়া বাসস্ট্যান্ড থেকে থ্রি হুলারের যাত্রী হিসেবে উঠেছিলেন। দুর্ঘটনার পর পরই ঘাতক দুই যানবাহনের চালক পালিয়ে গেছেন।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বাংলানিউজকে জানান, ঘাতক যানবাহন দুইটিকে জব্দ করা হয়েছে। তবে চালকরা পলাতক রয়েছেন। এ ঘটনায় আইনাগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, মে ০৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।