ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাসপাতাল চত্বর থেকে মুমূর্ষু অবস্থায় নার্স উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, মে ৫, ২০২২
হাসপাতাল চত্বর থেকে মুমূর্ষু অবস্থায় নার্স উদ্ধার ...

বাগেরহাট: বাগেরহাট সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স সারামন তহুরা (২২)-কে মুমূর্ষু অবস্থায় পাওয়া গেছে। বুধবার (০৪ মে) বিকেল পৌনে চারটার দিকে হাসপাতালের প্রধান ফটকের পাশের রাস্তা থেকে স্থানীয়রা আহত এই নার্সকে উদ্ধার করেন।

পরে জেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থা গুরুতর হওয়ায় খুলনা সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তবে কেন কীভাবে তিনি আহত হয়েছেন এ বিষয়ে সঠিক কোনো তথ্য পাওয়া যায়নি।

আহত নার্স সারামন তহুরার বাড়ি ফকিরহাট উপজেলার কাঠালতলা গ্রামে। তিনি প্রায় দুই বছর ধরে বাগেরহাট জেলা হাসপাতালে সিনিয়র স্টাফ নার্স হিসেবে তিনি কর্মরত রয়েছেন।

বাগেরহাট জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক অসীম কুমার সমাদ্দার বলেন, হাসপাতাল চত্বর থেকে গুরুতর আহত ও সঙ্গাহীন অবস্থায় সিনিয়র স্টাফ নার্স সারামন তহুরাকে উদ্ধার করেন স্থানীয়রা। তার মুখ ও মাথায় জখম রয়েছে। খুলনা সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রায় তিন ঘণ্টার অস্ত্রোপচার শেষে তাকে আইসিউতে রাখা হয়েছে। এখনও জ্ঞান ফেরেনি।

তিনি বলেন, কীভাবে তহুরা আঘাতপ্রাপ্ত হয়েছেন সে বিষয়ে এখনও নিশ্চিত হওয়া যায়নি। তিনি সুস্থ হলে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ১০১৮ ঘণ্টা, মে ৫, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।