ঢাকা, বুধবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

জাতীয়

সাতক্ষীরায় অস্ত্রসহ কিশোর আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, মে ১৭, ২০২২
সাতক্ষীরায় অস্ত্রসহ কিশোর আটক অস্ত্রসহ আটক রানা

সাতক্ষীরা: সাতক্ষীরা সদর উপ‌জেলার আলীপুরের ঢালিপাড়া এলাকা থেকে অস্ত্রসহ রানা (১৫) নামে এক কিশোরকে আটক করেছে স্থানীয়রা।

মঙ্গলবার (১৭ মে) সকালের দিকে তাকে আটক করে থানায় খবর দেওয়া হয়।

তবে সেখানে পুলিশ পৌঁছানোর আগেই বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা ওই কিশোরকে আটক করে নিয়ে গেছে। রানা একই উপজেলার নারায়ণজোল গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, সকালের দিকে রানা নামে ওই কিশোরকে সন্দেহজনকভা‌বে চলাফেরা দেখে আটক ক‌র‌া হয়। পরে জিজ্ঞাসাবাদে সে জানায়, তার কাছে একটি অস্ত্র আছে। সাতক্ষীরার পাটকেলঘাটা ও খুলনার ডুমুরিয়ার কয়েকজন যুবক পাচার করার জন্য তার কাছে অস্ত্রটি দিয়েছেন। রাইফেল‌টির নম্বর-২৪৩।  

বিষয়টি স্থানীয় চেয়ারম্যানকে জানানো হলে তিনি থানায় খবর দেন। তবে পুলিশ আসার আগেই বিজিবি সদস্যরা রানাকে আটক করে নিয়ে যায়।

এ বিষয়ে জানতে বি‌জি‌বির সাতক্ষীরা ৩৩ ব্যাটা‌লিয়‌নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আল মাহমুদের ফোন নম্বরে একা‌ধিকার কল করলেও তিনি রিসিভি করেননি।

এদিকে, সম্প্রতি সাতক্ষীরা সীমা‌ন্তের বিপরী‌তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) এক নারী সদ‌স্যের রাইফেল খোয়া যায়। সেই অস্ত্র উদ্ধা‌রে দু’দে‌শের সীমা‌ন্তেই বি‌জি‌বি-বিএসএফ সদস্যরা বেশ তৎপর ছিল। ত‌বে, উদ্ধার হওয়া অস্ত্রটি বিএসএফের খোয়া যাওয়া সেই অস্ত্র কিনা তা নি‌শ্চিত হওয়া যায়‌নি।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, মে ১৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa