ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

শাহরাস্তিতে নাতনিকে ধর্ষণের অভিযোগে দাদা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, মে ১৭, ২০২২
শাহরাস্তিতে নাতনিকে ধর্ষণের অভিযোগে দাদা গ্রেফতার

চাঁদপুর: চাঁদপুরের শাহরাস্তিতে নাতনিকে ধর্ষণের অভিযোগে দাদা দুলাল হোসেনকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ মে) সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

মামলার বিবরণ থেকে জানা গেছে, ভুক্তভোগীর দূরসম্পর্কের দাদা শাহরাস্তি পৌর এলাকার শ্রীপুর গ্রামের মজুমদার বাড়ির মৃত আম্বর আলীর পুত্র মো. দুলাল হোসেন (৫৫) নিজ এলাকায় কনফেকশনারি ব্যবসা করতেন। ভুক্তভোগী (১১) স্থানীয় একটি শিক্ষা প্রতিষ্ঠানে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

সে বিভিন্ন সময়ে অভিযুক্তের দোকানে চকলেট ও চিপস কিনতে গেলে ভুক্তভোগীকে নানাভাবে যৌন হয়রানি করতেন। গত ১৪ মে বিকেলে ভুক্তভোগী ক্লাস শেষে দুলালের দোকানের সামনে দিয়ে বাড়ি যাওয়ার সময় সে শিশুটিকে দোকানে ডেকে নিয়ে পেছনের কক্ষে নিয়ে ছুরি দেখিয়ে ধর্ষণ করেন। পরদিনও একই সময়ে একই ঘটনার পুনরাবৃত্তি করেন। ঘটনা জেনে ১৬ মে ভুক্তভোগীর মা বাদী হয়ে শাহরাস্তি মডেল থানায় একটি ধর্ষণ মামলা রুজু করেন। রাতেই অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।

শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নান বাংলানিউজকে বলেন, অভিযুক্ত দুলাল হোসেনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, মে ১৭, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa