ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

১২৬০ লিটার তেল মজুদ, জরিমানা গুনলেন ৩০ হাজার টাকা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, মে ১৭, ২০২২
১২৬০ লিটার তেল মজুদ, জরিমানা গুনলেন ৩০ হাজার টাকা

সাতক্ষীরা: সাতক্ষীরায় পৃথক অভিযান চালিয়ে মজুদকৃত ১৪৬০ লিটার বোতলজাত ভোজ্য তেল উদ্ধার করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের একটি টিম। এসময় অবৈধভাবে মজুদের দায়ে এক ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জারিমানা করা হয়েছে।

 

মঙ্গলবার (১৭ মে) সাতক্ষীরা পিটিআই মাঠ সংলগ্ন মেসার্স আরএস এন্টারপ্রাইজ ও বড়বাজারের মেসার্স নুরানী স্টোরের গোডাউনে অভিযান চালিয়ে এসব তেল জব্দ করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সাতক্ষীরার সহকারী পরিচালক নাজমুল হাসান জানান, পিটিআই মাঠ সংলগ্ন মেসার্স আরএস এন্টারপ্রাইজের গোডাউনে অভিযান চালিয়ে ১২৬০ লিটার বোতলজাত ভোজ্য তেল জব্দ করা হয়। পরে তা আগামী ২০ মের মধ্যে প্রান্তিক পর্যায়ের দোকানিদের মধ্যে সরবরাহ পূর্বক কর্তৃপক্ষকে অবহিত করার নির্দেশনার পাশাপাশি প্রতিষ্ঠানটির মালিক রিয়াজুল ইসলামকে ৩০ হাজার টাকা জারিমানা করা হয়েছে।

তিনি আরও জানান, এছাড়া বড়বাজারের মেসার্স নুরানী স্টোরের গোডাউনে অভিযান চালিয়ে ২শ লিটার বোতলজাত ভোজ্য তেল উদ্ধার করে সেখানেই গায়ে লেখা দামে বিক্রি করা হয়।

জেলা প্রশাসন ও জেলা পুলিশের সহয়তায় জনস্বার্থে এ অভিযান আগামীতেও অব্যাহত থাকবে বলে জানান নাজমুল হাসান।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, ১৭ মে, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।