ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

খিলক্ষেতের বিকল ট্রেনে বিকল্প ইঞ্জিন, সচল হলো লাইন 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, মে ১৮, ২০২২
খিলক্ষেতের বিকল ট্রেনে বিকল্প ইঞ্জিন, সচল হলো লাইন 

ঢাকা: রাজধানীর খিলক্ষেত এলাকায় ভেকু মেশিনের সঙ্গে ধাক্কা লেগে ট্রেনের ইঞ্জিন বিকলের ঘটনায় বন্ধ থাকা রেললাইন চালু করা হয়েছে।

বুধবার (১৮ মে) বিকেল পৌনে পাঁচটার দিকে বন্ধ থাকা রেললাইন সচল করা হয়।

 

বিকল্প একটি ইঞ্জিন এনে ট্রেনটিকে কমলাপুর রেলস্টেশনের দিকে নিয়ে যাওয়া হয়। এ তথ্য নিশ্চিত করেছেন বিমানবন্দর রেলস্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) কামরুল হাসান।  

তিনি জানান, বিকল্প ইঞ্জিনে পুরো ট্রেনটি কমলাপুরের দিকে নিয়ে যাওয়া হয়েছে। রেললাইন এখন স্বাভাবিক রয়েছে।  

এর আগে বুধবার (১৮ মে) দুপুরে ভেকু মেশিনের সঙ্গে ধাক্কা লেগে রাজশাহী থেকে ছেড়ে আসা ‘বনলতা এক্সপ্রেস’ ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে যায়। তখন থেকে দুর্ঘটনাকবলিত লাইন দিয়ে ট্রেন চলাচল বন্ধ ছিল। তবে পাশের লাইন দিয়ে ট্রেন চলাচল করছিল।  

কমলাপুর রেলস্টেশনের স্টেশন ম্যানেজার মাসুদ সরোয়ার জানান, খিলক্ষেত বনরুপা এলাকায় ভেকু মেশিনের সঙ্গে ধাক্কা লেগে রাজশাহী থেকে ছেড়ে আসা ‘বনলতা এক্সপ্রেস’ ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে গিয়েছিল।  

ভেকু মেশিনটি রেললাইনের পাশে এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজে ব্যবহার হচ্ছিল বলে জানান, বিমানবন্দর রেলস্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামরুল হাসান।  

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, মে ১৮, ২০২২
এজেডএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।