ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে মিশুকচালক হত্যায় ৩ জনের নামে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, মে ১৯, ২০২২
নারায়ণগঞ্জে মিশুকচালক হত্যায় ৩ জনের নামে মামলা

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের গঞ্জকুমারিয়ায় সিয়াম সরদার (১৭) নামের মিশুকচালককে হত্যার ঘটনায় ৩ জনের নামে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (১৮ মে) রাতে তিনি মামলাটি করেছেন বলে বৃহস্পতিবার (১৯ মে) নিশ্চিত করেন নিহতের বাবা আবুল কালাম।

আসামিরা হলেন রাধানগর নেংটারবাড়ী এলাকার নূরে আলমের ছেলে ইয়ামিন (১৯), আলীরটেকের জিয়ার ছেলে নবী হোসেন (১৮), পুরান গোগনগরের জনু মিয়ার ছেলে জুম্মান (১৮)।  

নিখোঁজের ৪ দিন পর ১৭ মে রাতে গঞ্জকুমারিয়ায় একটি ইটভাটার সামনে ওই চালকের মরদেহ পাওয়া যায়। তবে নিহত সিয়ামের মিশুকটি এখনো পাওয়া যায়নি। মামলায় অটোরিকশা (মিশুক) ছিনতাই করে সিয়ামকে হত্যার পর লাশ গুমের অভিযোগ আনা হয়েছে।

নিহত সিয়ামের বাবা আবু কালাম সরদার জানান, জীবিকা নির্বাহের জন্য সিয়াম সরদার ডিক্রীরচর, বালুচর ও মুন্সীগঞ্জ লালমিয়ার চরসহ বিভিন্ন জায়গায় মিশুক চালাতেন। ১৩ মে দুপুর থেকে তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

মামলার তদন্তকারী কর্মকর্তা নারায়ণগঞ্জ সদর থানার উপ পরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম জানান, আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। তবে মরদেহ বিকৃত হয়ে যাওয়ায় কিভাবে হত্যা করা হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, মে ১৯, ২০২২
এমআরপি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।