ঢাকা, মঙ্গলবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

জাতীয়

ছাদ থেকে পড়ে মাদ্রাসাছাত্রের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, মে ২১, ২০২২
ছাদ থেকে পড়ে মাদ্রাসাছাত্রের মৃত্যু

ফেনী: ফেনী শহরের খাজুরিয়া এলাকায় পুলিশ লাইনের সামনে অবস্থিত মিছবাহুল কোরআন ওয়াস সুন্নাহ মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র ইস্রাফিল হোসেন ইফাতের (১৪) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২১মে) ভোরে মাদ্রাসা ভবনের সামনে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা ধারণা করছে, মাদ্রাসার ছয়তলার ছাদ থেকে পড়ে তার মৃত্যু হয়েছে। ইফাত কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাত ইউনিয়নের সাত গরিয়া গ্রামের ওমান প্রবাসী ইয়াসিনের ছেলে।

ইফাতের সহপাঠী মোবারক জানায়, ছাদ থেকে কাপড় আনতে রাত ৩টা ৫৫ মিনিটের দিকে সে ছাদে যায়। এ সময় তাকেও সঙ্গে নিয়ে যায়। কিন্তু অন্ধকার বেশি হওয়ায় মোবারক ছাদে না গিয়ে পাঁচতলা থেকে রুমে ফিরে আসে।

মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ ইউনুছ জানান, গত পাঁচ দিন আগে ইফাত মাদ্রাসায় কিছু না জানিয়ে বাড়িতে চলে গিয়েছিল। শুক্রবার (২০ মে) বিকেলে তার মা জোর করে তাকে আবার মাদ্রাসায় রেখে যান। আমরা তার নিরাপত্তার কথা চিন্তা করে তাকে মাদ্রাসায় রাখতে অপারগতা প্রকাশ করি। তারপরও তার মা জোর করে ইফাতকে মাদ্রাসায় রেখে যান। রাতে ফজরের আগে পড়ার সময় তাকে ক্লাসে দেখতে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করার পরও কোথাও তাকে পাওয়া যায়নি। কিছুক্ষণ পর বাড়ির মালিক হাজি রিয়াজ আমাদের খবর দেন একজন ছাত্রের মরদেহ বিল্ডিংয়ের সামনের রাস্তায় পড়ে আছে। তাৎক্ষণিক ৯৯৯ কল দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

ফেনী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ইফরান খান বাংলানিউজকে জানান, মাদ্রাসাছাত্রের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, মে ২১, ২০২২
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa