ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

বেগমগঞ্জে ছুরিকাঘাতে যুবক খুন, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, মে ২১, ২০২২
বেগমগঞ্জে ছুরিকাঘাতে যুবক খুন, আটক ৩

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে কথা কাটাকাটির জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মোহাম্মদ আয়মন (২২) নামে এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে সন্দেহভাজন তিনজনকে আটক করেছে।

শনিবার (২১ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চৌমুহনী হোসেন মার্কেট সংলগ্ন ভৌমিক ফার্মেসির সামনে এ ঘটনা ঘটে।

নিহত আয়মন চৌমুহনী ব্যাংক রোডের জুতা ব্যবসায়ী এবং চৌমুহনী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের গনিপুর খালাসি বাড়ির মো. নুর নবীর ছেলে।

স্থানীয়রা জানায়, চৌমুহনী হোসেন মার্কেট সংলগ্ন ভৌমিক ফার্মেসির সামনে আয়মনের সঙ্গে এক যুবকের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ওই যুবক ছুরি দিয়ে আয়মনের বুকে আঘাত করলে গুরুতর আহত হয় সে। এ অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় লাইফ কেয়ার হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় নীরব, রাকিব ও পাভেল নামে তিনজনকে তাৎক্ষণিক আটক করা হয়েছে এবং ঘটনাস্থল থেকে ছুরিটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মে ২১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa