ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

মির্জাপুরে ব্যবসায়ীকে কুপিয়ে দুই লাখ টাকা ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, মে ২৮, ২০২২
মির্জাপুরে ব্যবসায়ীকে কুপিয়ে দুই লাখ টাকা ছিনতাই

টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুরে মোবাইল ও ফেক্সিলোড ব্যবসায়ী শাহিন শিকদারকে কুপিয়ে নগদ দুই লাখ টাকাসহ ফেক্সিলোডের মোবাইল ছিনিয়ে নিয়েছে ডাকাতরা।

শুক্রবার (২৭ মে) রাত পৌনে ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের মির্জাপুরের বাওয়ার কুমারজানি গ্রামের বাইপাস বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

পরে মুমূর্ষু অবস্থায় ব্যবসায়ী শাহিনকে উদ্ধার করে প্রথমে কুমুদিনী হাসপাতাল ও পরে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শাহিন শিকদারের মির্জাপুর বাজারের বংশাই রোডে মোবাইল বাজার নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।
প্রতিদিনের মতো শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে নগদ দুই লাখ টাকা, বিকাশ, রকেট ও নগদ ক্যাশের ফেক্সিলোডের ফোন ও কয়েকটি নতুন মোবাইল ফোন ব্যাগের ভেতর নিয়ে হেঁটে মহাসড়কের আন্ডারপাস পার হয়ে বাসায় যাচ্ছিলেন।  

এসময় পেছন দিক থেকে একটি প্রাইভেটকারে করে কয়েকজন এসে তাকে এলোপাতাড়ি কুপিয়ে কাছে থাকা নগদ দুই লাখ টাকা ও মোবাইল ফোনের ব্যাগ ছিনিয়ে নেয়।

পরে আশপাশের ব্যবসায়ীরা এগিয়ে এসে ব্যবসায়ী শাহিন শিকদারকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রাত ১টার দিকে উন্নত চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন বলে শাহিনের মামাতো ভাই মাসুদ মিয়া নিশ্চিত করেছেন।  

শাহিন শিকদারের ছোট ভাই সেলিম শিকদার জানান, তার ভাই দোকান বন্ধ করে নগদ প্রায় দুই লাখ টাকা, রকেট, বিকাশ ও নগদ ক্যাশ ফেক্সিলোড মোবাইলে প্রায় তিন লাখ টাকা ও কয়েকটি নতুন মোবাইল ফোনের ব্যাগ নিয়ে বাসায় ফিরছিলেন। বাসার কাছেই ডাকাতরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে সব নিয়ে যায়। সব মিলিয়ে নগদ টাকাসহ প্রায় ছয় লাখ টাকার মালামাল হবে বলে তিনি জানান।

খবর পেয়ে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম ও পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন হাসপাতালে গিয়ে তার চিকিৎসার খোঁজ-খবর নেন এবং ঘটনাস্থল পরিদর্শন করেন।  

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম বাংলানিউজকে জানান, খবর পেয়ে বিভিন্ন পুলিশ স্টেশনে মেসেজ দেওয়া হয়েছে। অপরাধীদের চিহ্নিত করে গ্রেফতারে পুলিশ কাজ করছে বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, মে ২৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।