ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে পুকুরে ভেসে ছিল কলেজ শিক্ষার্থীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, মে ২৯, ২০২২
বাগেরহাটে পুকুরে ভেসে ছিল কলেজ শিক্ষার্থীর মরদেহ আল- আমিন

বাগেরহাট: বাগেরহোটের মোল্লাহাট উপজেলায় পুকুর থেকে আল-আমিন শেখ (১৯) নামে এক কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।  

রোববার (২৯ মে) সকালে মোল্লাহাট উপজেলার দারিয়ালা পূর্বপাড়া গ্রামের সংগ্রাম শেখের পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

এর আগে শনিবার (২৮ মে) রাতে রাজমিস্ত্রীর কাজ শেষে বাড়িতে এসে গোসল করতে যেয়ে নিখোঁজ হন তিনি। এ ঘটনায় নিহতের চাচা বাদী হয়ে মোল্লাহাট থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

আল- আমিন শেখ উপজেলার দারিয়ালা পূর্বপাড়া গ্রামের মো. ফুল মিয়া শেখের ছেলে। তিনি এ বছর মোল্লাহাট খলিলুর রহমান ডিগ্রি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল।  
নিহতের পরিবার সূত্রে জানা যায়, শনিবার রাত ৮টার দিকে আল-আমিন শেখ রাজমিস্ত্রির কাজ শেষে বাড়িতে ফিরে সংগ্রাম শেখের পুকুরে গোসল করতে যায়। এরপর থেকে তাকে খুঁজে পায়নি পরিবারের লোকজন। রোববার সকালে স্থানীয়রা পুকুরের পানিতে তাকে ভাসমান অবস্থায় দেখতে পান। পরে মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

মোল্লাহাট থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রেজাউল করিম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পুকুরের ঘাটে পা পিছলে তিনি পড়ে গিয়ে পানিতে ডুবে সে মারা গেছেন। এ বিষয়ে তদন্ত চলছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, মে ২৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।