ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধর্ষণ করতে গিয়ে হারালেন বিশেষ অঙ্গ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, মে ৩১, ২০২২
ধর্ষণ করতে গিয়ে হারালেন বিশেষ অঙ্গ

নাটোর: নাটোরের বড়াইগ্রামে ধর্ষণচেষ্টার অভিযোগে চাঁদ মোহাম্মদ (৫৫) নামে এক ব্যক্তির বিশেষ অঙ্গ কেটে ফেলেছেন বিধবা এক নারী (৫০)।  

সোমবার (৩০ মে) দিনগত রাতে উপজেলার বড়াইগ্রাম সদর ইউনিয়নের প্রতাপপুর গ্রামে এ ঘটনা ঘটে।

চাঁদ মোহাম্মদ উপজেলার প্রতাপপুর গ্রামের মৃত সোহরাব কারিগরের ছেলে। অভিযুক্ত ব্যক্তি ও নির্যাতনের শিকার নারী তারা দু’জন প্রতিবেশী।

জানা গেছে, ঘটনার পরপরই রাতেই তাকে গুরুতর আহতাবস্থায় প্রথমে বড়াইগ্রামে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকায় পাঠানো হয়েছে। এছাড়া নির্যাতনের শিকার ওই নারীও আহতাবস্থায় বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

বড়াইগ্রাম সদর ইউনিয়নের (ইউপি) সদস্য সাহাবুল ইসলাম বাংলানিউজকে জানান, সোমবার দিনগত রাতে তাদের চিৎকার চেঁচামেচি শুনে এগিয়ে আসেন স্থানীয় লোকজন। সে সময় রক্তাক্ত অবস্থায় তাদের উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চাঁদ মোহাম্মদের অবস্থার অবনতি হলে তাকে রামেক হাসপাতালে নেওয়া হয়। পরে মঙ্গলবার (৩১ মে) সকালে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়।

নির্যাতনের শিকার ওই নারী বাংলানিউজকে জানান, বছর দু’য়েক আগে তার স্বামী মারা গেছেন। অনেক আগে থেকে তাকে বিরক্ত করছিলেন চাঁদ মোহাম্মদ। সোমবার দিনগত রাতে প্রকৃতির ডাকে তিনি বাইরে বের হন। সে সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে ওই ব্যক্তি তাকে ধর্ষণচেষ্টা করেন। বাধা দিলে গলায়, হাতে কামড়ে এবং গলা টিপে তাকে মেরে ফেলার চেষ্টা চালান। পরে কোনো উপায় না দেখে হাতের কাছে থাকা ধারালো একটি অস্ত্র দিয়ে চাঁদ মোহাম্মদের বিশেষ অঙ্গ কেটে ফেলতে বাধ্য হন।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক বাংলানিউজকে জানান, এ ঘটনায় এখনও থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, মে ৩১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ