ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

হিজলায় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, জুন ৬, ২০২২
হিজলায় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

বরিশাল: বরিশালের হিজলায় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (৬ জুন) হিজলা উপজেলার গৌরবদী ইউনিয়নের হিজলা গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত শিশুরা হলো—ওই গ্রামের মো. হারুনের ছেলে মোহাম্মদ আলী (৬) ও পার্শ্ববর্তী মেহেন্দীগঞ্জ উপজেলার উলানিয়া ইউনিয়নের আব্দুল লতিফের মেয়ে লিমা আক্তার (৫)। তারা সম্পর্কে মামাতো ভাই ও ফুফাতো বোন।

স্থানীয়রা জানান, মেহেন্দীগঞ্জের উলানিয়া থেকে লামিয়া মা-বাবার সঙ্গে নানাবাড়ি হিজলা গ্রামে বেড়াতে এসেছিল। কাউকে না বলে দুপুরে নানাবাড়ির মসজিদের পাশের পুকুরে সে তার মামাতো ভাই মোহাম্মদ আলীর সঙ্গে গোসল করতে নামে। তারা সাঁতার জানতো না। এক পর্যায়ে তারা পুকুরের পানিতে ডুবে যায়। তাদের না পেয়ে পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি শুরু করেন।

এক পর্যায়ে পুকুরে নেমে সিঁড়ির নিচ থেকে অজ্ঞান অবস্থায় ওই দুই শিশুকে উদ্ধার করা হয়। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউনুস মিয়া বলেন, দুই শিশুর পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, জুন ০৬, ২০২২
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।