ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

থ্যালাসেমিয়া আক্রান্ত 

২ শিশুর রক্ত দানের দায়িত্ব নিল সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, জুন ১০, ২০২২
২ শিশুর রক্ত দানের দায়িত্ব নিল সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন

নাটোর: নাটোরের গুরুদাসপুরে থ্যালাসেমিয়া আক্রান্ত হত দরিদ্র পরিবারের দুই শিশুর আজীবন রক্তের দায়িত্ব নিয়েছে ‘সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন’ গুরুদাসপুর উপজেলা শাখা। এছাড়াও ওই দুই শিশুকে আর্থিক সহযোগিতা ও শুকনো খাবার দেওয়া হয়েছে।

শুক্রবার (১০ জুন) সকালে গুরুদাসপুর উপজেলা পরিষদ চত্বরে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।  

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তমাল হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আবু রাসেল, ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল মতিন, সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের গুরুদাসপুর উপজেলা শাখার সভাপতি নাজমুল হাসান, সাধারণ সম্পাদক রাসেল আহমেদ, সিনিয়র সহ-সভাপতি সোহানুর রহমান সজিব, সহ-সভাপতি ছাবলুর রহমানসহ সংগঠনের ৩২ জন সদস্য।

সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের সভাপতি ও সম্পাদক বাংলানিউজকে জানান, মানবতার স্পর্শে দূর হোক অন্ধকার- এই স্লোগানে দীর্ঘদিন ধরে তাদের সংগঠন সামাজিক কার্যক্রম করে যাচ্ছে। সংগঠনের চেয়ারম্যান শাফি মোদ্দাসের খাঁন জ্যোতি, নির্বাহী পরিচালক গোলাম মোস্তফা মজুমদার, গুরুদাসপুর উপজেলা শাখার উপদেষ্টা মো. তমাল হোসেন, শাহরিয়ার রাকিব ও নাটোর জেলার সভাপতি রোকনের নির্দেশনায় মানবিক কার্যক্রম শুরু করা হয়েছে। তারই ধারাবাহিকতায় গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের মকিমপুর এলাকার অসহায় হত দরিদ্র কৃষকের দুই শিশু, শিবা ও আলিফকে আজীবন রক্ত দেওয়ার প্রতিশ্রুতি করেন সংগঠনের প্রতিটি সদস্য। তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, জুন ১০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।