ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় মা-মেয়ে নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, জুন ১১, ২০২২
কুষ্টিয়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় মা-মেয়ে নিহত ফাইল ফটো

কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালীতে কাভার্ডভ্যানের সঙ্গে ধাক্কায় মোটরসাইকেল আরোহী রিনা খাতুন ও তার মেয়ে জয়া খাতুন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন রিনা খাতুনের স্বামী আশরাফুল ইসলাম জনি।

শুক্রবার (১০ জুন) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক সড়কের নন্দনালপুর ইউনিয়নের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- কুষ্টিয়ার হাউজিং এলাকার আশরাফুল ইসলাম জনির স্ত্রী রিনা খাতুন ও তার মেয়ে জয়া খাতুন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, শ্বশুরবাড়ি পাংশা থেকে মোটরসাইকেলে করে স্ত্রী ও মেয়েকে নিয়ে কুষ্টিয়ায় ফিরছিলেন আশরাফুল ইসলাম জনি। পথে নন্দনালপুর ইউনিয়নের সামনে একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।  এতে তারা রাস্তার উপরে ছিটকে পড়লে ঘটনাস্থলেই রিনা খাতুনের মৃত্যু হয়। আহত অবস্থায় আশরাফুল ইসলাম ও তার মেয়ে জয়াকে স্থানীয়রা উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে জয়া খাতুন মারা যায়। পুলিশ কাভার্ডভ্যানটিকে আটক করেছে। ধারণা করা হচ্ছে ওভার ট্রাকিং এর কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, জুন ১১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।