ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভূরুঙ্গামারীতে মদপানে মাংস বিক্রেতার মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, জুন ১১, ২০২২
ভূরুঙ্গামারীতে মদপানে মাংস বিক্রেতার মৃত্যু

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার পাগলাহাট বাজারে মদপানে মিজানুর রহমান (৪৫) নাসে এক মাংস বিক্রেতার মৃত্যুর অভিযোগ উঠেছে।

শনিবার (১১ জুন) সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠিয়েছে পুলিশ।

মৃত কসাই মিজানুর শিলখুড়ি ইউনিয়নের উত্তরছাট গোপালপুর গ্রামের মৃত শফি উদ্দিন ব্যাপারীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উত্তরছাট গোপালপুর গ্রামের মাংস বিক্রেতা মিজানুর রহমান শুক্রবার (১০ জুন) দিনগত রাতে পাগলাহাট বাজারে অপর সহকর্মী এরশাদ হোসেনের (৩২) সঙ্গে মদপান করে দুইজনেই অসুস্থ হয়ে পড়ে। অতিরিক্ত মদপানে অসুস্থ মিজানুরকে আশঙ্কাজনক অবস্থায় কুড়িগ্রামে নেওয়ার সময় পথিমধ্যে মধ্যরাত ১২টার দিকে তার মৃত্যু হয়। অপর সঙ্গী এরশাদ অসুস্থ অবস্থায় নিজ বাড়িতেই চিকিৎসাধীন রয়েছে।

মদপানে মৃত্যুর খবর পেয়ে ভূরুঙ্গামারী থানা পুলিশের একটি দল শিলখুড়ি ইউনিয়নের উত্তরছাট গোপালপুর গ্রামের নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে শনিবার সকালে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়রা আরও জানান, সীমান্তবর্তী পাগলাহাট বাজারে শুধু স্থানীয়রাই নয় দূর-দুরান্ত থেকে মাদকসেবীরা এখানে এসে মাদক সেবন করে। মাদকের সঙ্গে রং করার কাজে ব্যবহৃত মিথাইল অ্যালকোহল ও হোমিও চিকিৎসায় ব্যবহৃত রেকটিফাইড অ্যালকোহল ব্যবহার হচ্ছে। তাদের ধারণা এই অ্যালকোহল পানেই মৃত্যুর ঘটনা ঘটেছে।

শিলখুড়ি ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ বাংলানিউজকে জানান, পরিবারের লোকজন মদপানের বিষয়টি অস্বীকার করলেও স্থানীয়দের অভিযোগ অতিরিক্ত মদপানেই তার মৃত্যু ঘটেছে।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আজাহার আলী বাংলানিউজকে জানান, এরা আগে থেকেই মাদকের নেশায় অভ্যস্তের স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে এবং সন্দেহের কারণে মরদেহ ময়নাতদন্তের জন্য শনিবার কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জুন ১১, ২০২২
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।