ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গৌরনদীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, জুন ১১, ২০২২
গৌরনদীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি

বরিশাল: বরিশালের গৌরনদী উপজেলার কেফায়েতনগর গ্রামের সৌদি আরব প্রবাসী হুমায়ুন হাওলাদারের বসতঘরে শুক্রবার গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

সৌদি প্রবাসী হুমায়ুন কবির হাওলাদারের মা আলেয়া বেগম জানান, শুক্রবার দিনগত রাতে দালানের গ্রিল কেটে ১০/১২ জনের একটি সশস্ত্র ডাকাত দল বসতঘরে ঢুকে সবার হাত-মুখ বেধে জিম্মি করে ফেলে।

এ সময় ঘরের লোকজন চিৎকার দিতে চাইলে তার পুত্রবধূ (প্রবাসী হুমায়ুনের স্ত্রী) তানিয়া বেগম এবং তাকে (আলেয়া) মারধর করে ডাকাতরা। একপর্যায়ে তার পাঁচ বছর বয়সী নাতি ওমর হাওলাদারের গলায় ধারালো অস্ত্র ধরে বসতঘরের আলমারি, সুকেজ ও ওয়ারড্রোপ ভেঙে ১৪/১৫ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ প্রায় সাড়ে তিন লাখ টাকা লুট করে ডাকাতরা।

খবর পেয়ে শনিবার সকালে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান, গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল-বেরুনী, ওসি মো. আফজাল হোসেনসহ থানা পুলিশ ও ডিবি পুলিশের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন।  

উল্লেখ্য এর আগে গত বৃহস্পতিবার রাতে উপজেলার আধুনা গ্রামের মৃত আব্দুর রশিদ সরদারের ছেলে রুবেল সরদারের দালানের ছয়টি তালা ভেঙে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে গেছে সঙ্ঘবদ্ধ চোরেরা। এ ঘটনায় সরিকল তদন্ত কেন্দ্রে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জুন ১০, ২০২২
এমএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।