ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে ঘরের আড়ার সঙ্গে ঝুলছিল নৈশপ্রহরীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, জুন ১৮, ২০২২
ফরিদপুরে ঘরের আড়ার সঙ্গে ঝুলছিল নৈশপ্রহরীর মরদেহ ফাইল ছবি

ফরিদপুর: ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার খালাশি ডাঙ্গী গ্রামে শওকত শেখ (৩৫) নামের এক ব্যক্তি ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস নিয়ে আত্ম্যহত্যা করেছেন।

শুক্রবার (১৭ জুন) বিকেলে তিনি নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় শাড়ি পেচিয়ে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে নিহতের পরিবারে সদস্যরা।

নিহত শওকত ওই গ্রামের মৃত শেখ আইনদ্দিনের ছেলে। তিনি খালাশি ডাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশপ্রহরী কাম দপ্তরি হিসেবে কাজ করতেন। তার স্ত্রী, দুই ছেলে ও ছোট একটি মেয়ে রয়েছে।

শুক্রবার রাতে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম।

শওকতের ভাই সদর বাজারের ফল ব্যবসায়ী শেখ ফারুক জানান, প্রতি শুক্রবার দুপুরে শওকত তার ঘরের দরজা-জানালা বন্ধ করে ঘুমাতেন। এদিনও আনুমানিক দুপুর ১২টার দিকে তিনি ঘরের দরজা-জানালা বন্ধ করে টিভি ও ফ্যান চালিয়ে ঘুমাচ্ছিলেন। পরে বিকেল ৪টার দিকে তার মা আনোয়ারা খাতুন ছেলেকে ডাকতে ঘরের দরজা-জানালা ধাক্কাতে থাকেন। কিন্তু তার কোনো সাড়াশব্দ না পাওয়ায় দরজা ভেঙ্গে শওকতকে আড়ার সঙ্গে শাড়ি পেঁচিয়ে ঝুলে থাকতে দেখেন। এরপর স্থানীয়দের সহায়তায় মরদেহটি নিচে নামানো হয়।

উপজেলা শিক্ষা কর্মকর্তা এ বি এম বাহাউদ্দিন বাংলানিউজকে বলেন, সন্ধ্যায় শওকতের আত্মহত্যার খবর জেনেছি। তিনি কেন আত্মহত্যা করেছেন তা এখনও জানা যায়নি।

চরভদ্রাসন থানার ওসি জিয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। ধারণা করা হচ্ছে পারিবারিক কারণে শওকত আত্মহত্যা করেছেন। এ ঘটনায় একটি অপমৃতুর মামলা রুজু হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, জুন ১৮, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।