ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে র‍্যাবের অভিযানে গ্রেফতার ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, জুন ১৮, ২০২২
নারায়ণগঞ্জে র‍্যাবের অভিযানে গ্রেফতার ৪

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাইয়ের ঘটনায় ৩ জন সহ ছিনিয়ে নেওয়া হত্যা চেষ্টা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মো. আমিনকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (১৭ জুন) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব ১১ এর সিপিসি ১ এর কোম্পানি কমান্ডার এ কে এম মুনিরুল আলম।

গত ১১ জুন ২০২২ তারিখে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন যাত্রামূড়া এলাকায় পুলিশের ওপর হামলা করে ওয়ারেন্টভুক্ত আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় ১২ জুন সোনারগাঁ থানার উপ-পরিদর্শক মো. ফারুক হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন।

১৭ জুন নারায়ণগঞ্জের পৃথক দুটি অভিযানে নারায়ণগঞ্জের সদর হতে পুলিশের ওপর হামলাকারী আসামি ছিনতাইয়ের কাজে জড়িত আসামি সোনারগাঁও এর বরাবো বাজারের আব্দুল আওয়ালের ছেলে রিনা বেগম (৪১), মৃত আলী হোসেনের ছেলে রিপন মিয়াকে (৩৮) এবং ঢাকা জেলার নাবাবগঞ্জ থেকে একই এলাকার আব্দুল আওয়ালের মেয়ে আছমা (৩৮) ও পুলিশের হেফাজত হতে ছিনিয়ে নেওয়া আসামি আব্দুল আওয়ালের ছেলে আমিন উদ্দিনকে (৪০) গ্রেফতার করা হয়।  

এ সময় আসামিদের কাছ থেকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়া ১টি  ওয়াকিটকি সেট, ১ টি পুলিশ আইডি কার্ডসহ আরও গুরুত্বপূর্ণ আলামত উদ্ধার করা হয়।

গ্রেফতার আসামিদেরকে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব।

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, জুন ১৮, ২০২২
এমআরপি/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।