ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে বাস-পিকআপভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, জুন ১৮, ২০২২
চাঁদপুরে বাস-পিকআপভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১

চাঁদপুর: চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে বাস-পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে বাবু রাড়ী (২০) নামে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও দু'জন।

শনিবার (১৮ জুন) সকালে চাঁদপুর সদর উপজেলার চাঁদখাঁর বাজারের পাশে নুরুল হক উচ্চ বিদ্যালয় সামনের আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাবু হাজীগঞ্জ পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের ইমাগাজী বাড়ির লুৎফুর রহমানের ছেলে। আহতরা একই এলাকার বাসিন্দা পিকআপভ্যান চালক ইয়াসিনসহ দেলোয়ার ও সহকারি সেফায়েত উল্যাহ।

স্থানীয় বাসিন্দা রহমত উল্যাহ বাংলানিউজকে বলেন, চাঁদপুর থেকে রিলাক্স পরিবহনের কুমিল্লাগামী একটি বাস ও বিপরীত দিক থেকে আসা পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপে থাকা শ্রমিক বাবু রাড়ী ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগের আশঙ্কাজনক আহত দেলোয়ার হোসেন ও চালক ইয়াছিনকে ঢাকায় রেফার করেন।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহজাহান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে নিহত বাবুর মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। তবে রিলাক্স পরিবহনের বাসটি দ্রুত কুমিল্লার দিকে চলে যায়।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২১৯ ঘণ্টা, জুন ১৮, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।