ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

থানার পাশের দোকানে চুরি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, জুন ২৫, ২০২২
থানার পাশের দোকানে চুরি

বরিশাল: বরিশালের হিজলা থানা ভবন সংলগ্ন একটি মোবাইল ফোনের দোকানে চুরি সংগঠিত হয়েছে।

শুক্রবার (২৪ জুন) দিনগত রাতে উপজেলার খুন্না বন্দরে ওই চুরির ঘটনা ঘটে বলে ব্যবসায়ী মো. সেলিম রাঢ়ি জানিয়েছেন।

তিনি জানান, সিকদার টেলিকম নামের মোবাইল ফোনের দোকানটি থানা থেকে মাত্র ৩০০ ফুট দূরত্বে। ওই দোকানে থাকা সিসি ক্যামেরাও চুরি ঠেকাতে পারেনি।

দোকান মালিক মারফ সিকদারের বরাত দিয়ে এ ব্যবসায়ী আরও জানান, দোকানের টিনের চাল কেটে চোর প্রবেশ করেছে। পরে দোকান থেকে নগদ ৭০ হাজার টাকা, ৩০টি মোবাইল সেট ও ১০ হাজার টাকার বিভিন্ন ফোন কোম্পানির রিচার্জের কার্ড নিয়ে গেছে। এছাড়াও দোকানে থাকা সিসি ক্যামেরার হার্ডডিস্কও খুলে নিয়ে গেছে।

চুরির আতংকে রয়েছেন বন্দরের ব্যবসায়ীরা বলে জানিয়েছেন উপজেলার পুস্তক ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সেলিম। তিনি বলেন, প্রতিবার চুরির ঘটনার পর পুলিশ বলছে লিখিত অভিযোগ দেন ব্যবস্থা নিচ্ছি। কিন্তু এখন পর্যন্ত বিভিন্ন সময় বন্দরের বিভিন্ন দোকানের চোরাই মালামাল উদ্ধার কিংবা চোর আটক করতে পারেনি পুলিশ।

তবে ব্যবসায়ীর অভিযোগ অস্বীকার করে হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুস মিঞা বলেন, চোর ধরেছি। মামলাও দিয়েছি। মোবাইল ফোনের দোকানের পেছনে বাগানের মতো ও সামনে উঁচু থাকায় চুরির ঘটনা ঘটেছে। চোর আটক ও মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, জুন ২৫, ২০২২
এমএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।